বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
নারী দিয়ে কৌশলে ব্যবসায়ীকে অপহরণ, অতঃপর…
নারী দিয়ে কৌশলে ব্যবসায়ীকে অপহরণ, অতঃপর…

নারী দিয়ে কৌশলে ব্যবসায়ীকে অপহরণ, অতঃপর…

নতুন সূর্য ডেস্কঃ

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানা এলাকায় এক ব্যবসায়ীকে নারী দিয়ে কৌশলে অপহরণ করে মুক্তিপণ আদায়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে স্থানীয় আমিন জুট মিল এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

অভিযুক্তরা হলেন- নাছমিন আক্তার পাখি (২২), মো. ইমন (২২) ও মো. হৃদয় (২৩)। এদের মধ্যে পাখি ও ইমন বায়োজিদের স্থানীয় বাসিন্দা। আর হৃদয় নোয়াখালীর বেগমগঞ্জের বাসিন্দা।

বায়োজিদ থানার ওসি সঞ্জয় কুমার সিনহা জানান, ইকবাল হোসেন (৬১) নামের এক ব্যবসায়ীর সাথে পাখির পরিচয়ের সূত্র ধরে এক নারীর সাথে মোবাইলে কথাবার্তা হতো। গত বৃহস্পতিবার সন্ধ্যায় আমিন জুট মিল এলাকায় পাখির সাথে দেখা করতে যান ইকবাল। সেখানে এশিয়াটিক কটন মিলের পাশে একটি খালি জায়গায় পরিকল্পিতভাবে আগে থেকে ইমন ও হৃদয়সহ আরো তিনজন অপেক্ষা করছিলো। পরবর্তীতে চক্রটি ইকবালকে সেখানে ভয় দেখিয়ে দীর্ঘ সময় আটকে রেখে ৬০ হাজার টাকা মুক্তিপণ আদায় করে। এসময় তারা ইকবালের ব্যবহৃত দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

 

ওসি জানান, পরদিন শুক্রবার ভুক্তভোগী ইকবাল থানায় গিয়ে পুলিশকে জানানোর পর পুলিশের একটি দল শুক্রবার সন্ধ্যার পর থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে পাখি, ইমন ও হৃদয়কে আটক করে। এসময় ইকবালের দুটি মোবাইল ফোন, ৫ হাজার টাকা উদ্ধার করা হয় এবং একটি কিরিচ জব্দ করা হয়। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।