মঙ্গলবার, ৭ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কয়রা উপজেলা ভূমি কমিটি গঠন
কয়রা উপজেলা ভূমি কমিটি গঠন

কয়রা উপজেলা ভূমি কমিটি গঠন

মোঃ আল-আমিন ইসলাম,কয়রা(খুলনা) প্রতিনিধিঃ

বেসরকারী উন্নয়ন সংস্থা “উত্তরণ”দীর্ঘদিন ধরে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বিশেষ করে দক্ষিন-পশ্চিম অঞ্চলে ভূমিহীন,হতদরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়নে কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় উত্তরণের বাস্তবায়নে ও নরওয়ে রিফিজিউ কাউন্সিল (এনআরসির)আর্থিক সহয়তায় ভূমিহীনদের মাঝে বেসরকারী উদ্যোগে খাসজমি বিতরণের জন্য উপজেলা ভূমি কমিটি গঠনের লক্ষে এক আলোচনা সভা ৬ মার্চ বেলা ১০ টায় বিআরডিবির হলরুমে অনুষ্ঠিত হয়।

খুলনা জেলা ভূমি কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক গৌরাঙ্গ নন্দীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন উত্তরণের ল্যান্ড রাইটস প্রোগ্রামের সমন্ময়কারী মোঃ মনিরুজ্জামান জমাদ্দার,অধ্যপক আবম আব্দুল মালক, মাওলানা আয়ুব আলী,সাংবাদিক শেখ মনিরুজ্জামান মনু, ইমতিয়াজ উদ্দিন, রিয়াজুল আকবর লিংকন, সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ মাসুম বিল্লাহ,শিক্ষক আশরাফ হোসেন, মুরশিদা খাতুন,এসএম মাসুম বিল্লাহ, কমলেস চন্দ্র মন্ডল, উত্তরণের সিরাজুল ইসলাম, তারিকুল ইসলাম,মাহফুজা খাতুন,আছিয়া খাতুন, শাহানার খাতুন ও নারায়ন চন্দ্র প্রমুখ।

আলোচনা শেষে অধ্যপক আবম আব্দুল মালেক কে আহবায়ক ও সাংবাদিক শেখ মনিরুজ্জামান মনু কে সদস্য সচিব করে ৪০ সদস্য বিশিষ্ট কয়রা উপজেলা ভূমি কমিটি গঠন করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।