শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
মানবতার সংঘের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মানবতার সংঘের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মানবতার সংঘের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টারঃ 

“ইতিবাচক চিন্তা করি,সুন্দর একটি সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো সাতক্ষীরার কলারোয়ার সামাজিক সংগঠন মানবতার সংঘ’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৮ মার্চ) ১৭ই রমজান আল জামিয়াতুল ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসায় সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত মাদ্রাসায় কেরাত, আযান ও ইসলামী সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার মুহতামিম হাফেজ শেখ রফিকুল ইসলাম ও মানবতা সংঘের প্রতিষ্ঠাতা ও পরিচালক ফুয়াদ আল আবরার।

আরও উপস্থিত ছিলেন মানবতার সংঘের উপদেষ্টা নাঈম হাসান শাওন,সেবা ডেন্টাল কেয়ার এর ডেন্টিস্ট আজিজ হাসান, শেখ শফিকুল ইসলাম,হাফেজ মাওলানা আব্দুল হালিম,মাওলানা হযরত আলী সহ-সভাপতি সিয়াম আজাদ, সেক্রেটারি নাজমুস সাকিব, সাংগঠনিক সম্পাদক তাসবিত ইসলাম সাদ, কার্যনির্বাহী সদস্য রাকিবুল ইসলাম খান, শাকিব আল হাসান, শোভন, শিহাব, শিশির তৌফিক, আক্তার, মিথিল, আবিদ, জুবায়ের, মাহমুদ,সিয়াম এছাড়া অনুষ্ঠান বাস্তবায়নের সার্বিকভাবে সহায়তা করেছেন মানবতা সংঘের উপদেষ্টা শেখ মাহমুদুল হাসান।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন নাঈম হোসেন শাওন ও সমাপনী বক্তব্য পেশ করেন মানবতার সংঘের সম্মানিত প্রতিষ্ঠাতা ও পরিচালক ফুয়াদ আল আবরার।

সমাপনী বক্তব্য শেষের দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল হালিম সাহেব।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।