বুধবার, ২৯ মে ২০২৪

যবিপ্রবি সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত
যবিপ্রবি সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

যবিপ্রবি সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

যবিপ্রবি প্রতিনিধিঃ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (যবিপ্রবিসাস) এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১শে মার্চ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক মিলনায়তন (টিএসসি) এর দ্বিতীয় তলায় এ ইফতার মাহফিল আয়োজন করা হয়।

যবিপ্রবিসাসের সাধারণ সম্পাদক সজিবুর রহমানের সঞ্চালনায় ইফতার অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন যবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ও যবিপ্রবিসাসের উপদেষ্টা ড. অভিনু কিবরিয়া ইসলাম, শিক্ষক সমিতি’র সভাপতি অধ্যাপক ড. ইকবাল কবির জাহিদ ও জনসংযোগ শাখার উপ-পরিচালক (চলতি দায়িত্ব) আব্দুর রশিদ প্রমুখ। ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন সাংবাদিক সমিতির সভাপতি জহুরুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএমই বিভাগের চেয়ারম্যান ড. হাসান মোহাম্মদ আল ইমরান পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক ড. হুমায়ুন কবির, সহকারী হল প্রভোস্ট ড. মজনুজ্জামান, তনয় চক্রবর্তী, সহকারী প্রক্টর দেবাশীষ রায়, সাংবাদিক সমিতির উপদেষ্টা নাজমুল হোসাইন, মোসাব্বির হোসাইন, ছাত্রলীগের সভাপতি মো: সোহেল রানা, সাধারণ সম্পাদক তানভীর ফয়সাল, ডিবেট ক্লাব, জাস্ট ব্লাড ব্যাংক, বিএনসিসি সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও ক্লাবের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন সময় থেকেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক সংগঠন, ক্রিয়াশীল অন্যান্য ক্লাব ও সংগঠনকে নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করে থাকে। সংগঠনটির নেতৃবৃন্দ মনে করেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আরো এগিয়ে যাবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।