রবিবার, ৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায়ী সংবর্ধনা প্রদান
কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায়ী সংবর্ধনা প্রদান

কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায়ী সংবর্ধনা প্রদান

শেখ শাহাজাহান আলী শাহিন,বিশেষ প্রতিবেদকঃ
সাতক্ষীরার কলারোয়া মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মোঃ মস্তাফিজুর রহমানের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় কলারোয়া উপজেলা অডিটোরিয়ামে সাতক্ষীরা জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আমানুল্লাহ আমান এর সভাপতিত্বে এবং মোস্তফা বাকী বিল্লাহ শাহী ও মাওঃ তৌহিদুর রহমানের যৌথ পরিচালনায় সদ্য বিদায়ী কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মোঃ মস্তাফিজুর রহমান এর বিদায়ী সংবর্ধনা এবং সদ্য যোগদানকৃত মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন কে সংবর্ধনা প্রদান করা হয়।
কলারোয়া উপজেলা মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষক সমিতির যৌথ আয়োজনে সিংহলাল দাখিল মাদ্রাসার সুপার মোঃ মোনায়েমের পবিত্র কোরআন তেলোওয়াতে ও কলারোয়া গালর্স পাইলট হাইস্কুলের শিক্ষক উৎপল কুমার সাহার গীতা পাঠের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠান শুরু হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া পৌরসভার মেয়র প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান বুলবুল।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব – নির্বাচিত কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক – কর্মচারী কল্যান সমিতির সভাপতি প্রধান শিক্ষক শেখ নুরুল ইসলাম, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হারুন অর রশিদ মোল্লা, উপজেলা একাডেমিক সুপারভাইজার তাপস কুমার দাস, মাওঃ রেজাউল করিম, কলারোয়া উপজেলা শিক্ষক – কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মোঃ এবাদুল হক, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, মোঃ আজহারুল ইসলাম, হরিসাধন ঘোষ, ওয়েস আলী সিদ্দীক, মোঃ আজিজুর রহমান, মোঃ রুহুল আমিন,মোঃ আকতার আসাদুজ্জামান চান্দু, শেখ রাশেদুল হাসান কামরুল, মোঃ আনছার আলী, মোঃ শরিফুল ইসলাম, সুপার মোঃ আবু ইউসুফ, মোঃ আঃ সাত্তার, মাওঃ আবুল খায়ের, মাওঃ মতিউর রহমানসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও সুপারগন এবং সহকারী শিক্ষকগন।
বক্তারা বিদায়ী মাধ্যমিক শিক্ষা অফিসারের জন্য চাকরি ও অবসরজীবনের সুস্বাস্থ্য কামনা করেন এবং সদ্য যোগদানকৃত মাধ্যমিক শিক্ষা অফিসার এর সহযোগিতা কামনা ও সহযোগিতা করার আশা ব্যক্ত করেন। পরে উভয় সমিতির পক্ষ থেকে বিদায়ী শিক্ষা অফিসার কে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।