বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪

পাইকগাছায় মোটরসাইকেল-ভ্যানের সংঘর্ষে নিহত ৩  
পাইকগাছায় মোটরসাইকেল-ভ্যানের সংঘর্ষে নিহত ৩  

পাইকগাছায় মোটরসাইকেল-ভ্যানের সংঘর্ষে নিহত ৩  

শেখ খায়রুল ইসলাম,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় মোটরসাইকেল-ভ্যানের সংঘর্ষে দুই কলেজ শিক্ষার্থীসহ তিনজন নিহত। গুরুতর আহত একজন।

বুধবার (৫ জুন) সকাল ১০টায় উপজেলার শিববাড়ি ব্রিজের দক্ষিণে স্মরণখালী মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হলেন- ভ্যানচালক ইসমাইল গাজী, পাইকগাছা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আবেদুর রহমান গাজীর ছেলে রিয়াদ আবেদীন ও গড়ইখালী গ্রামের হারুন সরদারের ছেলে মাহবুবুর রহমান।

নিহতদেরর স্বজনরা জানান,পাইকগাছা থেকে মোটরসাইকেলে করে রিয়াদ আবেদীন ও তার বন্ধু মাহবুর রহমান কয়রা জায়গীর মহল কলেজে ফরম ফিলআপ করতে যাচ্ছিলেন।এদিকে বিপরীত দিক থেকে একটি ইঞ্জিনচালিত ভ্যান কলেজ পড়ুয়া দুই ছাত্রীকে নিয়ে পাইকগাছায় আসছিল। এ সময় মোটরসাইকেল-ভ্যানের সংঘর্ষ হয়। ভ্যানচালক ইসমাইল গাজী ঘটনাস্থলে মারা যান। পথচারীরা আহতদের উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ আবেদীন ও তার বন্ধু মাহবুর রহমান মারা যান। তবে আহত কলেজছাত্রী আশাশুনি উপজেলার বড়দল গ্রামের আলাউদ্দিনের মেয়ে তৃষা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পাইকগাছা থানার ওসি মো. ওবাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।