শনিবার, ১৩ জুলাই ২০২৪

দেবহাটায় সরকারি জমিতে পাকা স্থাপনা নির্মাণ, অভিযোগ দায়ের
দেবহাটায় সরকারি জমিতে পাকা স্থাপনা নির্মাণ, অভিযোগ দায়ের

দেবহাটায় সরকারি জমিতে পাকা স্থাপনা নির্মাণ, অভিযোগ দায়ের

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটায় অবৈধ ভাবে সরকারি জমিতে পাকাঘর নির্মাণের ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

বুধবার উপজেলার পারুলিয়ার সেকেন্দ্রা গ্রামের মৃত বাবুর আলী সরদারের ছেলে রফিকুল ইসলাম বাদী হয়ে এ লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, পারুলিয়া ইউনিয়ানের ২ নং ওয়ার্ডের সেকেন্দ্রা এলাকার পারুলিয়া মৌজার, জেএল নং-২৫, বিআর এস-২৩। খতিয়ান নং: বি আর এস-১/১ নং খতিয়ানে- দাগ নং: বি আর এস-৩৪৩ দাগের জমিতে মৃত কালু গাজীর ছেলে আব্দুর রহিম পাকা স্থাপনা নির্মাণ কাজ করে যাচ্ছেন।

অভিযোগের বাদী রফিকুল ইসলাম জানান, আমার বাড়ির পাশে সরকারি খাস জমির উপর পাকা ঘর নির্মাণ করছেন। আমি বাধা দেওয়ার পরও সে আমাকে তথা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে উপেক্ষা করে উক্ত সরকারী জায়গায় পাকা ঘর নির্মাণ কাজ অব্যাহত রেখেছে। তিনি আরো বলেন, উক্ত জায়গায় নির্মাণ কাজ বন্ধ না হলে আমার বাড়ির প্রধান প্রবেশ পথ অর্ধেক বন্ধ হয়ে যাবে। এতে আমি ও আমার পরিবার সহ আরো অনেক পরিবারের চলা-চলের দারুন বিঘ্ন ঘটবে। সে কারণে ভূক্তভোগীদের পক্ষে আমি নিজে বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি। সেই সাথে উপজেলা সহকারী কমিশনার বরাবর একটি অনুলিপি প্রদান করা হয়েছে। অতিদ্রæত সরকারি জমি দখল করে অবৈধ নির্মাণ কাজ বন্ধ করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এদিকে উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি জানান, অভিযোগ পেয়ে সংশ্লিষ্ট ইউনিয়নের ভ‚মি কর্মকর্তাকে পাঠানো হয়েছে। তিনি ঘটনাস্থলে পৌঁছে সরকারি জমিতে ঘর নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিয়েছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।