সোমবার, ২০ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কপিলমুনিতে ঈদে মিলাদুন্নবী (সঃ) পালিত
কপিলমুনিতে ঈদে মিলাদুন্নবী (সঃ) পালিত

কপিলমুনিতে ঈদে মিলাদুন্নবী (সঃ) পালিত

ইউনুছ আলী, পাইকগাছা প্রতিনিধিঃ

পাইকগাছা উপজেলার ০২নং কপিলমুনি ইউনিয়নের প্রতাপকাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) পালিত।

উক্ত অনুষ্ঠানটি জুম্মা নামাজের পরেই বক্তব্য,মিলাদ ও দোয়ার মাধ্যমে সম্পন্ন হয়। সর্বজন শ্রদ্ধেয় মাওলানা বোরহান উদ্দীন হুজুরের দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও আশেকে রাসুলগন।

উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন রাসুল (সঃ) ছিলেন সকল ধর্মের জন্য রহমত স্বরুপ। রাসূলের জন্মদিন পালন করবো প্রতিদিনই, একদিন জিলাপি,খিচুড়ি খেয়ে শেষ করলে হবেনা। বিশ্বের যে প্রান্ত থেকে রাসূলে পাক (সঃ) কে অপমান করবে তাদেরকে সকল আশেকে রাসূলরা ঐক্যবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে সদা সর্বদা জিহাদ ঘোষণা করতে হবে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী আব্দুর রাজ্জাক রাজু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কপিলমুনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কওছার আলী জোয়ার্দার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা শেখ কামাল হোসেন, হরিঢালী কপিলমুনি কলেজের অধ্যক্ষ মেজবাহ উদ্দিন, কপিলমুনি ফাজেল মাদ্রাসার প্রভাষক মাওলানা আমিনুর রহমান সিরাজী, ০৫নং ওয়ার্ড সদস্য ইউনুছ অালী মোড়ল, ঢাবি শিক্ষার্থী মোহাম্মদ উল্লাহ সাদ,সাংবাদিক সরদার ইউনুছ অালী, কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রাসেল মোড়ল সহ অারো অনেকে।

আরো উপস্থিত ছিলেন পশু চিকিৎসক আলহাজ্ব আব্দুল ওহাব, কপিলমুনি কলেজের সহকারী অধ্যাপক মাওলানা শফিউল্লাহ মোড়লের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটি সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠান শেষে বিপুল পরিমাণ তাবারক বিতরণ করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।