সোমবার, ২০ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
হরিঢালীরতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) পালিত
হরিঢালীরতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) পালিত

হরিঢালীরতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) পালিত

ইউনুছ আলী,পাইকগাছা প্রতিনিধিঃ

পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের উত্তর সলুয়া আঃ হাই সিদ্দিকী দাখিল মাদ্রাসা সংলগ্ন বায়তুন নাজাত জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) পালিত।

সকাল থেকে এ পূন্যময় কাজ শুরু হয়েছে যা উত্তর সলুয়া গ্রামের যুবসমাজের ছাত্র ও যুবকরা করেছে। নবীর ভালোবাসায় তারা ১টি গরু জবাই করে গোশ ভাত খাওয়ানোর মাধ্যমে দোয়া ও আলোচনা সভা সম্পন্ন করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কপিলমুনি ফাজেল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মুফতি মাওলানা শেখ বোরহান উদ্দীন, প্রধান বক্তা মুফতি মোঃ সাইফুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উত্তর সলুয়া দাখিল মাদ্রাসার সহ-সুপার মুফতি আব্দুল হান্নান,পাটকেলপোতা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মুনছুরুল আজম,কপিলমুনি গার্লস স্কুলের ধর্মীয় শিক্ষক মাওলানা জালাল উদ্দীন।

স্বাগত বক্তব্য রাখেন উত্তর সলুয়া অাঃ হাই সিদ্দিকী দাখিল মাদ্রাসার সুযোগ্য সুপার মাওলানা আব্দুস সবুর, উক্ত অনুষ্ঠানটি মাদ্রাসা ও মসজিদের সভাপতি এস,এম জাকারিয়ার সভাপতিত্বে সম্পন্ন হয়।

ঈদে মিলাদুন্নবী (সঃ) বিষয়ে বক্তারা বলেন, রাসূল (সঃ) এর জীবনী আমাদের বেশি বেশি জানতে হবে এবং সমাজে বাস্তবায়ন করতে হবে। তাছাড়া সমাজে পূর্ণাঙ্গ সুখময় জীবন গঠন হবেনা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।