রবিবার, ২ জুন ২০২৪

ডুমুরিয়ায় পুলিশের তাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুয়াড়ির মৃত্যু
ডুমুরিয়ায় পুলিশের তাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুয়াড়ির মৃত্যু

ডুমুরিয়ায় পুলিশের তাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুয়াড়ির মৃত্যু

মোঃ ইমরান শেখ, চুকনগর (খুলনা)ঃ

ডুমুরিয়ার পল্লীতে পুলিশের তাড়া খেয়ে তাসের আসর থেকে দৌড়ে পালাতে গিয়ে গোপাল মণ্ডল (৩৫) নামের এক জুয়াড়ি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে উপজেলার মুড়োবুনিয়া এলাকায়। পুলিশ লাশ উদ্ধার ও সুরোতহাল রির্পোট শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতে ১১ টার দিকে উপজেলার আটলিয়া ইউনিয়নের মুড়োবুনিয়া প্রাইমারি স্কুলের পাশে বসে একদল জুয়াড়ি তাস খেলছিলো। খবর পেয়ে শোভনা মাদারতলা পুলিশ ক্যাম্পের এস আই আব্দুল হান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে তাসের আসরে হানা দেয়। এ সময় পুলিশি উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও গোপাল মণ্ডল নামের জুয়াড়ি জনৈক সুবোল সানার ধান ক্ষেতে পড়ে অবৈধ বিদ্যুৎ সংযোগে জড়িয়ে ঘটনা স্থলে তার মৃত্যু হয়। মৃত গোপাল ওই গ্রামের কার্তিক মণ্ডলের ছেলে। সে পেশায় একজন নছিমন চালক ।
এ বিষয়ে জানতে চাইলে, এস আই আব্দুল হান্নান বলেন, আমরা প্রতিনিয়ত এলাকায় টহল ডিউটি করি। ঘটনার দিনও আমরা টহলে বের হলে জানতে পারি জুয়া খেলার কথা। কিন্তু আমরা আসরে যাওয়ার আগেই ওরা আমাদের উপস্থিতি টের পেয়েই পালিয়ে যায়। পরে জানতে পারি ধাওয়া খেয়ে কারেন্টের তারে জড়িয়ে গোপাল মণ্ডল নামের একজন মারা গেছে।
এ ঘটনার তদন্তকারি কর্মকর্তা ডুমুরিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ আকরাম হোসেন বলেন, বিদ্যুৎ স্পৃষ্টে নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে এসে তার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে আর লাশের সুরোতহাল রির্পোট শেষে নিহতের পরিবার ও স্থানীয়দের অনুরোধে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।