সোমবার, ২০ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় মানবতার যোদ্ধা ফাউন্ডেশন যাত্রা শুরু
কলারোয়ায় মানবতার যোদ্ধা ফাউন্ডেশন যাত্রা শুরু

কলারোয়ায় মানবতার যোদ্ধা ফাউন্ডেশন যাত্রা শুরু

নতুন সূর্য ডেস্কঃ
সহযোগিতা উন্নয়নের অগ্রগতির প্রতিপাদ্যাকে সমানে রেখে অসহায় মানুষের পাশে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করে মানবতার যোদ্ধার যাত্রা শুরু হলো।
শুক্রবার এ উপলক্ষে কলারোয়া পৌরসভা অডিটোরিয়ামে তারভীর ইসলাম রিফাত’র সভাপতিত্বে ও শেখ আবির আহমেদে’র সঞ্চলনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবিরসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মানবিক এ কাজের মহতি উদ্যেগেতাদের সাধুবাদ জানাই। তরুনদের হাতে আগামীর বাংলাদেশ। মানবতা যোদ্ধা ফাউন্ডেশন এই নব যাত্রায় আমি সকল সহযোগিতায় তরুন প্রজন্মের পাশে থাকবো। কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিশেষ অতিথির বক্তব্যে বলেন, আমি বিশ্বাস করি তরুন প্রজন্মের এ সংগঠনটি মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধসহ সামাজিক অান্দোলন গড়ে তুলতে আগ্রণীভূমিকা পালন করবে। তার পাশাপাশি এ সংগঠনের সদস্য যুক্ত করার ক্ষেত্রে সকল সদস্যকে ডোপ টেস্ট করতে হবে।

সভায় সর্ব সম্মতিক্রমে এই কমিটির অস্থায়ী সভাপতি শেখ আবির আহম্মেদও সাধারণ সম্পাদক মাহির শাহরিয়ার স্বাধীন নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্যঃ এই ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠিতা তানভীর ইসলাম।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।