বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ার বোয়ালিয়ায় কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে ভাদড়া
কলারোয়ার বোয়ালিয়ায় কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে ভাদড়া

কলারোয়ার বোয়ালিয়ায় কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে ভাদড়া

মোঃ মিল্টন কবীর

কলারোয়ার বোয়ালিয়ায় স্বর্গীয় এড. কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ১ম রাউন্ডের শেষ খেলায় বাগআচড়া ফুটবল একাদশকে ৪- ১ গোলে পরাজিত করে সেমিফাইনালে উঠেছে ভাদড়া ফুটবল একাদশ ।

সোমবার (৩০ নভেম্বর) বিকালে উপজেলার কেড়াগাছিইউনিয়নের বোয়ালিয়া আদর্শ মহিলা দাখিল মাদ্রাসা ফুটবল মাঠে মনোমুগ্ধকর ঐ ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয় ।
খেলার প্রথমার্ধের প্রথম মিনিটেই ভাদড়া ফুটবল একাদশের ৯ নং জার্সি ধারী খেলোয়াড় মহিবুল্লার গোলে ১-০ তে এগিয়ে বিরতিতে যায় উভয় যায় দল । বিরতির পর উভয় দলের আক্রমণ পাল্টা আক্রমণ চলতে থাকলে ১৫ মিনিটে আবারও ৯ নং জার্সি ধারী মহিব্বুল্লার টানা ২য় গোল করে ভাদড়া ফুটবল একাদশ । এরপর অতি অল্প সময়ের ব্যবধানে ভাদড়া ফুটবল একাদশের ৭ নং জার্সি ধারী আরিফের টানা ২ গোলের পরে ৪ –০ তে জয় নিশ্চিত করে । খেলার অন্তিম মুহূর্তে ভাদড়া ফুটবল একাদশের ৪ নং জার্সি ধারী আবু জাহিদের আত্মঘাতী গোলে ফলাফল হয় ৪–১।এরপর থেকে রেফারির শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত উভয় দলের পক্ষে আর কোনো গোল না হওয়ায় ভাদড়া ফুটবল একাদশকে ৪–১ গোলে বিজয়ী ঘোষণা করা হয়।
ম্যাচটি পরিচালনা করেন, আনোয়ার হোসেন, মাসুদ পারভেজ মিলন, ও রুহুল আমিন ।
ধারাভাষ্যে ছিলেন, তৌহিদুজ্জামান ও আবুল বাশার ।
বিপুল সংখ্যক দর্শকের পাশাপাশি উপস্থিত থেকে মনোরম খেলাটি উপভোগ করেন, স্বর্গীয় এড. কিনু লাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কমিটির সভাপতি ও কেড়াগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক চেয়ারম্যান ভূট্টো লাল গাইন, সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাস্টার সহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি অহিদুজ্জামান , সহ সভাপতি খায়রুল আলম কাজল, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান, ইউনিয়ন প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি তৌহিদুজ্জামান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।