বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
পুনরায় খুলনা আইনজীবি সমিতির সভাপতি  এ্যাড সাইফুল সাধারণ সম্পাদক কে এম ইকবাল
পুনরায় খুলনা আইনজীবি সমিতির সভাপতি  এ্যাড সাইফুল সাধারণ সম্পাদক কে এম ইকবাল

পুনরায় খুলনা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড সাইফুল সাধারণ সম্পাদক কে এম ইকবাল

নতুন সূর্য ডেস্কঃ

খুলনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত সাইফুল-ইকবাল প্যানেল নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। নির্বাচনে অ্যাড. সাইফুল ইসলাম সভাপতি ও কেএম ইকবাল হোসেন সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত হয়েছেন।

রোববার (২৯ নভেম্বর) রাত ১১টায় এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৯ টাকা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে খুলনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০২১ এর ভোটগ্রহন হয়। নির্বাচনে সমিতির ১৩৫৩ জন সদস্যের মধ্যে ১২২১ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। এবছর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ছিলেন অ্যাড. মোল্যা লিয়াকত আলী, সদস্যদ্বয় খন্দকার মুজিবুর রহমান ও এফএম আক্তারুজ্জামান।

নির্বাচন পরিচালনা কমিটির সূত্রমতে, ৮৮২ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাড. সাইফুল ইসলাম। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. বেগম আক্তার জাহান রুকু পেয়েছেন ৩১৫ ভোট। এছাড়া ৭১৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বা‌চিত হয়েছেন কেএম ইকবাল হোসেন, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোল্লা ম‌শিউর রহমান (নান্নু) পেয়েছেন ৪৬৪ ভোট।

এছাড়া সহ-সভাপতি প্রার্থী কৃষ্ণ কুমার দত্ত ও শাকে‌রিন সুলতানা, যুগ্ম-সম্পাদক শেখ আশরাফ আলী পাপ্পু, লাইব্রেরি সম্পাদক আনন্দ কুমার ঘোষ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ারা মমতাজ আন্না, নির্বাহী সদস্য আমিরুল ইসলাম মুকুল, ইন্দ্রজিৎ শীল, শফিক মোল্যা জনি, মোঃ মুনিরুজ্জামান, নওশীন রহমান বর্ষা, রোমানা তালহা এবং এফএম সাইদুর রহমান নির্বাচিত হয়েছেন।

উল্লেখ‌্য, দিনভর ভোটার, আইনজীবী ও রাজনৈতিক গণ‌্যমান‌্য ব‌্যক্তিদের পদচারণায় মুখরিত ছিলো গোটা আদালত প্রাঙ্গণ। নির্বাচনে সমিতির ১৪টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বীতা করেছেন ২৮ জন প্রার্থী।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।