বুধবার, ৮ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ডুমুরিয়ার খর্ণিয়া ইউনিয়নে জনপ্রিয়তায় এগিয়ে তরুণ আ’লীগ নেতা বিপ্লব
ডুমুরিয়ার খর্ণিয়া ইউনিয়নে জনপ্রিয়তায় এগিয়ে তরুণ আ’লীগ নেতা বিপ্লব

ডুমুরিয়ার খর্ণিয়া ইউনিয়নে জনপ্রিয়তায় এগিয়ে তরুণ আ’লীগ নেতা বিপ্লব

নতুন সূর্য ডেস্কঃ ডুমুরিয়ার ৪ নং খর্ণিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের সাথে মতবিনিময় ও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন মেহেদী হাসান বিপ্লব।
তিনি খুলনা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন এবং বর্তমানে খর্নিয়া বাজার কমিটির সভাপতি হিসাবে দ্বিতীয়বারের মত দায়িত্ব পালন করছেন। ভোটের রাজনীতিতে বিপ্লব একটি ক্যারিশমাটিক চরিত্র যাহা বিগত দুবার বাজার নির্বাচন এবং হাইস্কুলের অভিভাবক নির্বাচনে তার মনোনীত প্যানেল বিজয়ী করে প্রমান করেছে।শুধু প্রচার প্রচারনা নয়, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন। রাজনৈতিক মহলে একজন সৎ, দক্ষ ও তুখোড় রাজনীতিবিদ হিসেবেও সুখ্যাতি রয়েছে তার। দীর্ঘ রাজনৈতিক জীবনে সংগঠন বিরোধী কিংবা গঠনতন্ত্র পরিপন্থী কোন কর্মকান্ডে জড়িতের অভিযোগ নেই। তিনি একজন সৎ ও স্বচ্ছ ইমেজের মানুষ। একাধিক ব্যাক্তির সাক্ষাতকারে তাদের কথা একটাই খর্ণিয়া ইউনিয়ন আওয়ামীলীগের রাজনীতিতে বি,এন,পির কাছ থেকে চেয়ারম্যান নিতে হলে বিপ্লবের কোন বিকল্প নেই। স্থানীয় এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীর দাবি চেয়ারম্যান পদে বিপ্লব দলীয় মনোনয়ন পেলে রাজনৈতিক দৃষ্টিভঙ্গি থেকে দল যেমন আরোও সুসংগঠিত হবে, তেমনি খর্ণিয়া ইউনিয়ন মডেল হিসেবে রুপান্তরিত হবে।
জানতে চাইলে মেহেদী হাসান বিপ্লব জানান, আমার বাবা মরহুম মোকছেদ আলী শেখ খর্ণিয়া ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।যিনি নির্মম ভাবে নিহত হন সন্ত্রাসীদের গুলিতে। আমি ছাত্ররাজনীতি থেকে উঠে আসছি। দীর্ঘদিন রাজনীতিতে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যহ্ম করেছি ,সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারণা পেয়েছি। দীর্ঘ দিন আমাদের ইউনিয়নে বিরোধী দলীয় চেয়ারম্যান হওয়ায় আমার ইউনিয়নের মানুষ উন্নয়ন ও অগ্রগতি থেকে বঞ্চিত হয়েছে। নির্বাচিত হলে আমি খর্ণিয়া ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন উপহার দেবো এবং সাধারণ মানুষের জন্য কাজ করে যাব।
মনোনয়নের বিষয়ে জানতে চাইলে বিপ্লব বলেন -ডুমুরিয়ার আওয়ামী রাজনীতির অভিভাবক (এমপি খুলনা ৫)ও ডুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রদ্ধাভাজন কাকু বাবু নারায়ণ চন্দ্র চন্দ স্যারের প্রতি শ্রদ্ধাশীল তিনি সহ আওয়ামীলীগের উর্ধতন নেতৃত্ব যে সিদ্ধান্ত নিবে তা আমি মেনে নিব।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।