মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী থেকে সরে দাঁড়ালেন আকতারুল ইসলাম
কলারোয়া পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী থেকে সরে দাঁড়ালেন আকতারুল ইসলাম

কলারোয়া পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী থেকে সরে দাঁড়ালেন আকতারুল ইসলাম

প্রভাষক আসাদুজ্জামান ফারুকী /সেলিম খানঃ
সাতক্ষীরা জেলার কলারোয়া পৌরসভা নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী গাজী মোঃ আক্তারুল ইসলাম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।
১৮ জানুয়ারি বিকাল ৪:৩০মিনিটে একটি সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। আক্তারুল ইসলাম তার সংবাদ সম্মেলনে বলেন, “আমি এর আগে কলারোয়া পৌরসভা নির্বাচনে দুবার জনগণের ভোটে নির্বাচিত হই।কিন্তু দুর্ভাগ্যবশত আওয়ামী লীগের সরকারের আক্রোশের শিকার হয়ে দুই মেয়াদে একবারও মেয়র হিসেবে পূর্ণাঙ্গ দায়িত্ব পালন করতে পারেনি”। তিনি আরো বলেন, গতবার বেগম খালেদা জিয়া ও তারেক রহমান আমার হাতে ধানের শীষ প্রতীক তুলে দিয়েছিলেন আমি সম্মান রেখে ছিলাম। সারাদেশে ৩২৯ টি পৌরসভার মধ্যে বিএনপি যে ২৩টিতে নির্বাচিত হয়েছিল তার ভিতরে কলারোয়া পৌরসভা অন্যতম। গতবারের ন্যায় এবারও আমি দলের মনোনয়ন চেয়েছিলাম।তিনি একটি মহল কে দোষারোপ করে বলেন, “একটি মহলের কারণে নির্বাচনে অযোগ্য হতে পারি এই সংশয়ে দল আমাকে মনোনয়ন দেয় নি।তাতে করে আমি মর্মাহত হয়েছি”।মামলার ব্যস্ততা দেখিয়ে তিনি যথাসময়ে মনোনয়ন প্রত্যাহার করতে পারেননি বলে জানান। তিনি নির্বাচন থেকে সরে আসছেন এবং তার বরাদ্দকৃত প্রতীকে ভোট না দেওয়ার জন্য কলারোয়া পৌরবাসীকে অনুরোধ করেছেন।

উল্লেখ্য,গাজী মোঃ আকতারুল ইসলাম উপজেলা বিএনপি,র ছাত্র বিষয়ক সম্পাদক, কলারোয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য,ও কলারোয়া পৌরসভার বিএনপি পদপ্রার্থী হিসেবে দুবার নির্বাচিত মেয়র তিনি।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, দলের প্রতি সম্মান প্রদর্শন করে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।