বৃহস্পতিবার, ২ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ডুমুরিয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী নিহত
ডুমুরিয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী নিহত

ডুমুরিয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী নিহত

মোঃ মনিরুল ইসলাম মনির,ডুমুরিয়া প্রতিনিধি : খুলনার ডুমুরিয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে জাহিদুর রহমান(২৪) নামের মোটর সাইকেল আরোহী যুবক নিহত হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বালিয়াখালী নামক স্হানে এ সড়ক দূর্ঘটনা ঘটে। খর্ণিয়া হাইওয়ে পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন। প্রত্যাক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে,উপজেলার রানাই গ্রামের জাকির হোসেন খানের একমাত্র পুত্র জাহিদ খান সকাল সাড়ে ৮ টার দিকে মোটর সাইকেল চালিয়ে ডুমুরিয়া উপজেলা সদরের দিকে আসছিলেন। এ সময় খুলনা হতে সাতক্ষীরাগামী একটি পিকনিক বাস (ঢাকা মেট্রো জ ১১-০৪৪৩) ব্রিজের পূর্ব প্রান্তের টার্ণিং পয়েন্টে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহী জাকির খান অসাবধানতা বশত: নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সামনে ঢুকে পড়ে। এতে সে গুরুতর আহত হন।
এ সময় বাসটি নিয়ন্ত্ররণ হারিয়ে রাস্তার খাদে ঝুলে পড়ে। খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল দূর্ঘটনাস্হলে পৌঁছায়ে লাশ উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
এ বিষয়ে ডুমুরিয়ার খর্ণিয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট মোঃ মোশাররফ হোসেন জানান, ঘাতক বাস ও মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। বাসের চালক-হেলপার পালিয়ে গেছে।লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে পারিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।