মঙ্গলবার, ৭ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কেঁড়াগাছি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস’র নির্বাচনী জনসভা অনুষ্ঠিত
কেঁড়াগাছি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস’র নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

কেঁড়াগাছি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস’র নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

শফিকুর রহমান, কলারোয়া:

কলারোয়ার কেঁড়াগাছি ইউনিয়নের পাচপোতায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস’র নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার ( ২২ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ৫ নং কেঁড়াগাছি ইউনিয়নের পাচপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ঐ নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন, স্থানীয় গোলাম মোস্তফা ।
কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক শেখ সাজিদ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত ঐ নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক মোঃ ওয়াহেদুল ইসলাম খান সজিব।
প্রধান আলোচক হিসেবে উপস্থিতথেকে বক্তব্য রাখেন, কেঁড়াগাছি ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও মানবিক সংগঠন আমরা সেবক একতা সংঘের প্রতিষ্ঠাতা এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ রুহুল কুদ্দুস ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কলারোয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী শেখ আশিকুর রহমান মুন্না, সাতক্ষীরা কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক শেখ আলতামুন, কলারোয়া বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক ও আমরা সেবক একতা সংঘের সভাপতি শেখ আলকামুন, সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এসএসপি) র সাতক্ষীরা জেলা সমন্বয়কারী ও আমরা সেবক একতা সংঘ ও সীমান্ত প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শফিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের রোকনুজ্জামান রোকন, গ্রাম্য চিকিৎসক হাবিবুর রহমান, স্থানীয় আব্দুর রাজ্জাক, সহ স্থানীয় সহস্রাধিক জনসাধারণ ।
এ সময় সরকারের এক যুগপূর্তিতে বিভিন্ন উন্নয়ন মূলক মহাকর্মযজ্ঞের আলোচনা ও গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় করণীয় ইত্যাদি বিষয়ক আলোচনা করা হয় ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।