শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পাইকগাছার চাঁদখালীতে জমির বিরোধে ঘেরা-বেড়া ভাংচুর ও মারপিটে দু’পক্ষের আহত-২
পাইকগাছার চাঁদখালীতে জমির বিরোধে ঘেরা-বেড়া ভাংচুর ও মারপিটে দু’পক্ষের আহত-২

পাইকগাছার চাঁদখালীতে জমির বিরোধে ঘেরা-বেড়া ভাংচুর ও মারপিটে দু’পক্ষের আহত-২

সরদার ইউনুছ আলী,পাইকগাছা প্রতিনিধিঃ

পাইকগাছার চাঁদখালী ইউনিয়নের কানুয়ারডাঙ্গা গ্রামে ভিটেবাড়ী জমির বিরোধে ঘেরা-বেড়া ভাংচুর সহ মারপিটে মহিলা সহ এক স্কুল শিক্ষক আহত হয়েছেন।

শনিবার বিকেলে কানুয়ারডাঙ্গা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন স্থানীয় রফিকুল সরদারের স্ত্রী জেসমিন সরদার (৩০) ও প্রতিপক্ষের স্কুল শিক্ষক ইমান আলী সরদার( ৫৫)। আহতরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়েছেন। দু’পক্ষই এ ঘটনার জন্য একে-অপরের বিরুদ্ধে দোষারোপ করেছেন। এদিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জানিয়েছেন দু’পক্ষই আইনের আশ্রয় নিয়ে আইন ভঙ্গ করেছেন।

জানাগেছে কানুয়ার ডাঙ্গা গ্রামে ভিটেবাড়ী জমি নিয়ে শাসসুর রহমান সরদার গং ও আব্দুল জলিল সরদার গংদের মধ্যে বিরোধ চলে আসছিল।

ইতোপুর্বে এ নিয়ে দুপক্ষের মধ্যে মামলার ঘটনা ঘটেছে। সর্বশেষ আঃ জলিল গংরা শামসুর রহমান গংদের নামে থানায় জিডি করলে শুক্রবার এএসআই শেখ পলাশ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে দুপক্ষকে নোটিশ প্রদাণ করে চলে আসার মুহুর্তেই আঃ জলিল গংরা প্রতিপক্ষ শামসুর রহমান গংদের দখলে থাকা জমিতে ঘেরা-বেড়া দিলে উত্তেজনা দেখা দেয়।

এদিকে এ ঘটনায় শামসুর সরদার গংরা শনিবার দুপুরে প্রতিপক্ষ আঃ জলিল সরদার গংদের নামে থানায় পাল্টা জিডি করে বিকেলে ঐ ঘেরা-বেড়া উচ্ছেদ করে দেন। ঘটনার সময় দুপক্ষই পাল্টা-পাল্টি মারপিটের অভিযোগ করেছেন। এ ঘটনায় জেসমিনের মাথা ও শিক্ষক ইমান সরদারের হাতে জখম হন। এ ঘটনায় এসআই অভিজিত বিশ্বাস ঘটনাস্থল করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুপক্ষই থানায় মামলার প্রস্তুতি নিয়েছেন।

এ ঘটনায় তদন্তের কথা বলে ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আশরাফুল আলম জানান দুপক্ষই থানায় আইনের আশ্রয় গ্রহন করে আইন ভঙ্গ করেছেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।