শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

গাইবান্ধায় আনছার আলী নামের এক ব্যক্তি শ্বশুরের কিল-ঘুষিতে মৃত্যু
গাইবান্ধায় আনছার আলী নামের এক ব্যক্তি শ্বশুরের কিল-ঘুষিতে মৃত্যু

গাইবান্ধায় আনছার আলী নামের এক ব্যক্তি শ্বশুরের কিল-ঘুষিতে মৃত্যু

নতুন সূর্য ডেস্কঃ

গাইবান্ধায় আনছার আলী (৪৯) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অভিযোগ, শ্বশুর চান মিয়ার কিল-ঘুষিতে মারা গেছেন ওই ব্যক্তি। এ ঘটনায় বাবাকে আসামি করে মামলা করেছেন নিহতের স্ত্রী।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি রংপুরের পীরগঞ্জ উপজেলার ষোলাগাড়ী গ্রামের আজগর আলীর ছেলে আনছার আলী। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেঙ্গুলিয়া গ্রামে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিলেন।

শনিবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মতিউর রহমান হত্যা মামলার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী হামিদা বেগম বাদী হয়ে তার বাবা চান মিয়াকে একমাত্র আসামি করে হত্যা মামলা দায়ের করেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মতিউর রহমান।

নিহতের পরিবার ও মামলার বিবরণে জানা যায়, আনছার আলী দীর্ঘদিন ধরে স্ত্রী-সন্তান নিয়ে শ্বশুর চান মিয়ার বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিলেন। শুক্রবার দুপুরে পারিবারিক বিষয় নিয়ে শ্বশুর চান মিয়ার সঙ্গে তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আনছারের বুকে ও পিঠে কিল-ঘুষি মারতে থাকেন চান মিয়া। এতে গুরুতর আহত হন আনছার আলী। তাকে উদ্ধার করে পলাশবাড়ি হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি বিকেলে মারা যান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।