বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বল্লীতে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিতে গিয়ে ১ কলেজ ছাত্রের মৃত্যু, আহত ১
বল্লীতে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিতে গিয়ে ১ কলেজ ছাত্রের মৃত্যু, আহত ১

বল্লীতে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিতে গিয়ে ১ কলেজ ছাত্রের মৃত্যু, আহত ১

নিজস্ব প্রতিবেদকঃ

সদর উপজেলার বল্লী ইউনিয়নের মুকুন্দপুর গ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে রুহুল কুদ্দুস(২৪) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১০টার দিকে মুকুন্দপুর বিলে একটি মৎস্য ঘেরে এ ঘটনাটি ঘটে। নিহত রুহুল কুদ্দুস একই গ্রামের দরিদ্র রফিকুল ইসলামের ছেলে ও সাতক্ষীরা সরকারি কলেজে অর্নাস পড়ুয়া একজন মেধাবী ছাত্র। এ ঘটনায় একই গ্রামের গফুর সরদার (৬৫) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, মুকুন্দপুর বিলে একটি মৎস্য ঘের থেকে পাশ্ববর্তী একটি ঘেরে অবৈধভাবে মটরে বিদ্যুৎ সংযোগ লাইন টানতে ঘের মালিক একই গ্রামের আনারুল মাস্টারের ছেলে কলারোয়া পরিসংখ্যান ব্যুরো কর্মকর্তা সোহাগ হোসেন কলেজ ছাত্র রুহুল কুদ্দুস’কে ডেকে নিয়ে যায়। বিদ্যুৎ সংযোগ টানার সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থালে রুহুল কুদ্দুসের মৃত্যু হয় তার পাশে থাকা বৃদ্ধ গফুর গুরুতর আহত হয়। তাৎক্ষণিক আহত বৃদ্ধকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় স্থানীয় এলাকাবাসীরা জানান, পরিসংখ্যান ব্যুরো কর্মকর্তা সোহাগ হোসেন কোনোকিছুর তোয়াক্কা না করে বিভিন্ন প্রশাসনিক কর্তকর্তার পরিচয় দিয়ে এলাকায় প্রভাব খাটিয়ে চলে। সোহাগ অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নেয়া ও মৃত্যুর ঘটনা ভিন্নখাতে নিতে এলাকার জেলা পরিষদের সদস্য লাল্টু । ও ইউপি সদস্য কিবরিয়া বিভিন্ন মহলে মোটা অংকের অর্থ দিয়ে ম্যানেজ করেছে।

এ বিষয়ে ঝাউডাঙ্গা জোনাল অফিসের ডিজিএম রাকিবুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি, ঘটনাটি খুবই দুঃখজনক। দূর্ঘটনার সংবাদ পাওয়া মাত্র বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে এস আই হাসানকে তদন্ত করতে পাঠানো হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।