শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
পিরোজপুরে মেম্বার সবজির সাথে চাষ করছেন গাঁজা
পিরোজপুরে মেম্বার সবজির সাথে চাষ করছেন গাঁজা

পিরোজপুরে মেম্বার সবজির সাথে চাষ করছেন গাঁজা

নতুন সূর্য ডেস্কঃ

পিরোজপুরের নাজিরপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের (মেম্বার) মাছ চাষের ঘের থেকে চাষ করা গাঁজা গাছ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে অভিযান চালিয়ে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের (খেজুরতলা) ইউপি সদস্য মো. বাবুল খানের মালিকানাধীন মৎস্য ও সবজি ঘেরে চাষ করা ১৪টি গাঁজা গাছ উদ্ধার করা হয়।

ঘের মালিক বাবুল খান ওই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

অভিযানে অংশ নেয়া উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদ ছিল ওই জমিতে গাঁজা চাষ হচ্ছে। অভিযানে এর সত্যতা পাওয়া যায়। সেখানে গিয়ে দেখা যায়, সবজির সঙ্গে গাঁজা চাষ করা হচ্ছে। পরে ১৪টি গাঁজা গাছ উদ্ধার করা হয়।

এহসানুল কবির তুহিন নামের এক ব্যক্তি জানান, ইউপি সদস্য বাবুল খানের ওই জমিতে দীর্ঘ দিন ধরে গাঁজা চাষ হচ্ছে। তিনি প্রভাবশালী হওয়ায় কেউ তার ওই জমিতে যাওয়ার সাহস পান না। গত ২-৩ দিন আগেও তিনি কিছু গাঁজা গাছ কেটে বিক্রি করেছেন বলে অভিযোগ রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য মো. বাবুল খান ফোনে জানান, গত প্রায় ৭-৮ বছর ধরে তিনি ওই জমি নিজে চাষাবাদ করছেন না। জমিটি তার ভগ্নিপতি মো. মনির ডাকুয়া চাষ করছেন। কেউ বিপদে ফেলতে ওই জমিতে গাঁজা চাষ করতে পারেন।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, বিষয়টি তদন্ত করে এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।