শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
চেয়ারম্যান পদপ্রার্থী মফিজুল ইসলাম রানার মনোনয়ন প্রত্যাহার
চেয়ারম্যান পদপ্রার্থী মফিজুল ইসলাম রানার মনোনয়ন প্রত্যাহার

চেয়ারম্যান পদপ্রার্থী মফিজুল ইসলাম রানার মনোনয়ন প্রত্যাহার

মোঃ মিল্টন কবীর:

কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি) সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী মফিজুল ইসলাম রানা সংবাদ সম্মেলনের মাধ্যমে মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন।
গতকাল রবিবার ( ২১ মার্চ) বিকালে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারের রানা এন্টারপ্রাইজের স্থানীয় বিএনপি নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত ঐ সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবদলের সদস্য ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মফিজুল ইসলাম রানা ।
দলীয় সিদ্ধান্তের প্রতি সহমত পোষণ করে নিজ মনোনয়ন প্রত্যাহারের ঘোষণার উদ্দেশ্যে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি মো. মফিজুল ইসলাম রানা, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে( ২০২১) অংশগ্রহণ করেছিলাম । কিন্তু বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় সিদ্ধান্ত হলো- স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ করবে না, সেহেতু দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে নির্বাচন থেকে নিজের মনোনয়ন পত্র প্রত্যাহারের সিদ্ধান্ত গ্রহণ করেছি।
এ সময় উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা যুবদলের সদস্য জিয়াউর রহমান, ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবুবক্কর শেখ, ইউনিয়ন বিএনপির সহ সভাপতি সোহরাব হোসেন, ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক আব্দুল লতিফ, ইউনিয়ন বিএনপির সহ বাবর আলী, ইউনিয়ন তাতীদলের সভাপতি জহুরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আক্তারুজ্জামান আক্তার, ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, ইউনিয়ন যুবদলের সদস্য শামীম হোসেন সহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।