মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
সাতক্ষীরার কলারোয়ায় গৃহবধুকে নির্যাতনে হত্যার অভিযোগ, স্বামী পলাতক
সাতক্ষীরার কলারোয়ায় গৃহবধুকে নির্যাতনে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

সাতক্ষীরার কলারোয়ায় গৃহবধুকে নির্যাতনে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরার কলারোয়ায় এক গৃহবধুকে যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে হত্যার ঘটনা ঘটেছে। হত্যার ঘটনার পর থেকে স্বামী এলাকা ছেড়ে পালিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার হেলাতলা ইউনিয়নের দামাদারকাটি গ্রামে।


কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, মঙ্গলবার রাতে আশরাফুল সরকারের স্ত্রী মর্জিনা খাতুন নির্যাতন ও বিষপানে মৃত্যুর খবরে একটি অপমৃত্যু মামলা হয়েছে। স্বামীকে এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। মর্জিনার মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


গৃহবধু মর্জিনার বাবা সাতক্ষীরা সদরের শিবনগরের কৃষক আহমদ আলী সরদার জানান, তার মেয়ে মর্জিনার সাথে চার বছর আগে কলারোয়ার নেদু সরকারের ছেলে আশরাফুল সরকারের বিয়ে হয়। এরপর থেকেই যৌতুকের জন্য নির্যাতন চালাতো স্বামী আশরাফুল। দুই বছর আগে একটি মেয়ে সন্তান জন্ম দেয় মর্জিনা। মেয়ে জন্ম দেয়ায়ও নির্যাতন আরও বেড়ে যায়। সর্বশেষ মঙ্গলবার রাতে মর্জিনাকে হত্যা করে মুখে বিষ দিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে।
মর্জিনা হত্যার পর থেকে স্বামী আশরাফুল এলাকা ছেড়ে পালিয়ে গেছে। তার সাথে কথা বলার জন্য চেষ্টা করে বারবারই ফোন বন্ধ পাওয়া যায়।


অভিযুক্ত আশরাফুলের পিতা নেদু সরকার জানান, তার ছেলে একটু অবুঝ টাইপের পাগলামীও আছে। স্বামী স্ত্রী গন্ডগোল হওয়ার কারনে মর্জিনা বাড়ি যেতে চাচ্ছিলো তাতে বাঁধ সাধলে তার ছেলে বৌ বিষপানে মারা যায়। তার ছেলে কোথায় আছে তা তিনি জানেন না বলে জানিয়ে দেন।
এদিকে মর্জিনার বাবার বাড়ির পরিবার মর্জিনা হত্যার বিচার দাবি করেন। এবং দ্রুত আশরাফুলকে আইনের আওতায় আনার জন্য সাতক্ষীরার পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।