বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
সাতক্ষীরার কলারোয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতন ও মাস্ক বিতরণ
সাতক্ষীরার কলারোয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতন ও মাস্ক বিতরণ

সাতক্ষীরার কলারোয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতন ও মাস্ক বিতরণ

তরিকুল ইসলাম, ভ্রাম্যমাণ প্রতিনিধি:
সাতক্ষীরার কলারোয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে কোভিড – ১৯ মোকাবেলায় জনসচেতনতা মূলক প্রচার – প্রচারনা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং নিজে নিরাপদ থাকুন ও অপরকে নিরাপদ রাখতে সহযোগিতা করুন এই বার্তা নিয়ে বুধবার(৩১ মার্চ) বেলা ১টার দিকে উপজেলা পরিষদের সামনে মহাসড়কে জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বে অতিথি হিসাবে পথচলতি মানুষকে সচেতন ও মাস্ক বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, নির্বাহী ম্যাজিস্ট্রেটের বেঞ্চ সহকারি মান্নান হোসেন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন, সাংবাদিক তরিকুল ইসলাম, মোঃ ফারুক হোসেন রাজ , জুলফিকার আলী, সরদার জিল্লুর রহমান, রাজুসহ এলাকার সচেতন মানুষ।

উল্লেখ্য, উপজেলা মোড় সংলগ্ন যশোর – সাতক্ষীরা মহাসড়কে যাত্রীবাহী বাস, ট্রাক, ইজি বাইক, মটর সাইকেল, বাই সাইকেল, ভ্যান, নছিমন চালক ও যাত্রীসহ পথচারি মানুষদের ২য় ধাপে কোভিড – ১৯ (করোনা ভাইরাস) ‘র ভয়াবহতায় মাস্ক ব্যবহার করার যৌতিকতা তুলে ধরে সকলকে স্বাস্থ্যবিধি অনুসরন করে চলার অনুরোধ করা হয়। এ দিকে, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পৌর সদরসহ বিভিন্ন ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে সচেতন করতে মাইকিং এর মাধ্যমে প্রচার – প্রচারনা চালানো এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে বলে জানা যায়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।