বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে এক বিশাল বর্ধিত ও কর্মীসভা অনুষ্ঠিত
হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে এক বিশাল বর্ধিত ও কর্মীসভা অনুষ্ঠিত

হরিঢালী ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে এক বিশাল বর্ধিত ও কর্মীসভা অনুষ্ঠিত

সরদার ইউনুছ আলী, পাইকগাছা(খুলনা) প্রতিনিধিঃ

খুলনা জেলার পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক বিশেষ বর্ধিত ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক সংসদ সদস্য অ্যাডঃ সোহরাব আলী সানা বলেন, হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের সকলকে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শান্বিত হয়ে নৌকা প্রতীকের মাঝি শেখ বেনজির আহমেদ বাচ্চুকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরফুদ্দীন বিশ্বাস বাচ্চু বলেন, নৌকা প্রতীকের পক্ষে সকল আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। আওয়ামী লীগের মনোনয়ন ক্রয় করার পরে যে বা যারা নৌকার বিরুদ্ধে অবস্থান করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন তাদেরকে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে দলীয় সভানেত্রীর মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদেরকে আজীবন দল থেকে বহিষ্কার করা হবে।

যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ ফরিদ আহমেদ বলেন, দলের ছেলে দলে ফিরে এসে দলের সঙ্গে কাজ করতে হবে। নতুন করে যারা দল করতে চান তারা দলের সঙ্গে কাজ করে দলীয় মানুষ হিসেবে প্রথমে পরিচিত হওয়ার মাধ্যমে রাজনৈতিক জীবনে পদার্পণ করতে হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাডঃ মোঃ সোহরাব আলী সানা।উক্ত অনুষ্ঠানটি হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দীর্ঘদিনের সভাপতি ও বর্তমান কমিটির আহবায়ক নৌকা প্রতীকের প্রার্থী শেখ বেনজির আহমেদ বাচ্চুর পক্ষে এ অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আঃ রশিদ গোলদার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরফুদ্দীন বিশ্বাস বাচ্চু,যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার ইকবল মন্টু, সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, জেলা দপ্তর সম্পাদক এম,এ রিয়াজ কচি, জেলা উপ প্রচার সম্পাদক খায়রুল আলম, হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব গাজী মিজানুর রহমান সহ হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।