শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

খুলনায় চিকিৎসকের ওপর হামলার ঘটনায় সাবেক চেয়ারম্যানপুত্রসহ আটক ৩
খুলনায় চিকিৎসকের ওপর হামলার ঘটনায় সাবেক চেয়ারম্যানপুত্রসহ আটক ৩

খুলনায় চিকিৎসকের ওপর হামলার ঘটনায় সাবেক চেয়ারম্যানপুত্রসহ আটক ৩

নতুন সূর্য ডেস্কঃ

খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত অবস্থায় ডাঃ সুমিত পালের ওপর হামলার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার বাগেরহাটের মোড়েলগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মোরেলগঞ্জের সাবেক চেয়ারম্যান মৃত রফিকুল ইসলামের ছেলে মোঃ সাইফুল ইসলাম রাকিব (৩১), ইন্দুরকানি উপজেলার পত্তাশির মৃত হাজী জহির খানের ছেলে বশির খান ও মোরেলগঞ্জের খাউলিয়া ইউনিয়নের আলহাজ্ব মনসুর আলীর ছেলে বদিউজ্জামান খান।

গত ৩ এপ্রিল বাগেরহাটের মোরেলগঞ্জের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম করোনা আক্রান্ত হয়ে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা যান। তার মৃত্যুর ঘটনায় রোগীর স্বজনরা কর্তব্যরত চিকিৎসক সুমিত পালের উপর হামলা করে। এসময় ডাঃ সুমিত পালকে তার সহকর্মীরা গুরুতর আহত অবস্থায় উদ্ধারে করে খুমেক হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় পরের দিন রবিবার (৪ এপ্রিল) সোনাডাঙ্গা মডেল থানায় মামলা হয় (যার নং-৬)।

প্রসঙ্গত,প্রেসব্রিফিংয়ে আগামী (৮ এপ্রিল) সন্ধ্যা ৬টার মধ্যে আসামী গ্রেফতার না হলে জেলার সকল চিকিৎসা কার্যক্রম (ইনডোর, আউটডোর প্রয়োজন বোধে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা) বন্ধের হুশিয়ারি দেন বিএমএ খুলনার নেতৃবৃন্দ।

সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমতাজুল ইসলাম জানান, নির্ধারিত আল্টিমেটামের আগেই তিনজন আসামীকে আটক করেছি। যাদেরকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।