শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘের আয়োজনে দোয়া অনুষ্ঠান ও ত্রান বিতরণ
কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘের আয়োজনে দোয়া অনুষ্ঠান ও ত্রান বিতরণ

কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘের আয়োজনে দোয়া অনুষ্ঠান ও ত্রান বিতরণ

স্টাফ রিপোর্টার:

সাতক্ষীরার কলারোয়ায় প্রিমিয়াম ছাত্র সংঘের আয়োজনে ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং প্রিমিয়ার ছাত্র সংঘের প্রধান উপদেষ্ঠা আলতাফ হোসেন লাল্টুর অর্থায়নে যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান ও গরিব হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

করোনার সকল স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও ত্রাণ বিতরণ করেন কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ্ব মীর খাইরুল কবির, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযুদ্ধা বিএম নজরুল ইসলাম, যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রিমিয়ার ছাত্র সংঘের উপদেষ্টা ডাক্তার আমানুল্লাহ আমান, তানজিল আহমেদ গালিব,সভাপতি আফজাল ফোয়াদ অভি, সাধারন সম্পাদক নিয়াজ মোর্শেদ লালটুসহ সকল ইউনিয়নের প্রিমিয়াম ছাত্রসংঘের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক মাওলানা আসাদুজ্জামান ফারুকী।

উল্লেখ্যঃ করোনার কারণে জনসমাগম এড়ানোর জন্য মঙ্গলবার ৪০ জন হত-দরিদ্রের মাঝে বিভিন্ন খাদ্য উপকারী বিতরণ করা হয়। এই খাদ্য উপকরণ বিতরণ চলবে রমজান মাসেও।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।