বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
শ্যামনগরের পল্লীতে হামলায় জড়িত আওয়ামী লীগ নেতা দল থেকে বহিস্কার
শ্যামনগরের পল্লীতে হামলায় জড়িত আওয়ামী লীগ নেতা দল থেকে বহিস্কার

শ্যামনগরের পল্লীতে হামলায় জড়িত আওয়ামী লীগ নেতা দল থেকে বহিস্কার


নতুন সূর্য ডেস্কঃ শ্যামনগর উপজেলার ফুলতলা গ্রামের সংখ্যালঘু পল্লীতে হামলাসহ মন্দিরের প্রতিমা ভাংচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আওয়ামী লীগ নেতা আকবর পাড়কে বহিস্কার করা হয়েছে। শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন স্বাক্ষরিত এক চিঠিতে বুধবার তাকে সাময়িকভাবে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

উত্তর কদমতলা গ্রামের মৃত আজাদ আলী পাড়ের ছেলে আকবর পাড় উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালনরত।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে মুন্সিগঞ্জের ফুলতলা গ্রামের সংখ্যালঘু পল্লীতে বহিরাগত সন্ত্রাসীরা ব্যাপক তান্ডব চালায়। এসময় হামলাকারীরা বেশ কয়েকটি হিন্দু পরিবারের বসতঘরসহ শীতল মন্দির ও রাশ মন্দিরের প্রতিমা ভাংচুর করে। হামলার ঘটনায় নারী পুরুষসহ অন্তত ১৩ জন আহত হয়।

স্থানীয় ইউপি সদস্য আকবর পাড় এবং শেখ রাসেল শিশু কিশোর পরিষদের ইউনিয়ন সভাপতি পল্লব কুমার বহিরাগতদের নিয়ে হামলার নেতৃত্ব দেয় বলে অভিযোগ ওঠে। এঘটনায় আহত সুভাষ বাউলিয়ার দায়ের করা মামলায় সরকার দলীয় এ দুই নেতাকে প্রধান আসামী করা হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের স্বাক্ষরকৃত চিঠিতে উল্লেখ করা হয়, গত ১৩ এপ্রিল রাতে আপনার নেতৃত্বে মুন্সিগঞ্জ উত্তর কদমতলা পল্লীর হিন্দু সম্প্রদায়ের শীতল মায়ের মন্দিরের প্রতিমা ভাংচুরসহ সুভাষ চন্দ্র বাউলিয়া, নগেন্দ্র নাথ বাউলিয়া কসতঘর ভাংচুর, শিশুও নারী- পুরুষদের উপর জঘন্য হামলা করে অন্তত আটজনকে আহত করার ঘটনায় আপনি প্রাথমিকভাবে দোষী প্রতীয়মান হয়েছেন।

সংগঠন বিরোধী এমন কর্মকান্ডের জন্য আপনাকে সাময়কিভাবে বহিস্কার করা হলো। বহিস্কারের বিষয়ে কথা বলার জন্য একাধিকবার চেষ্টা করেও আকবর পাড়ের মুটোফোন বন্ধ পাওয়া যায়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।