রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কেশবপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাময়িক বহিষ্কার
কেশবপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাময়িক বহিষ্কার

কেশবপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাময়িক বহিষ্কার

নতুন সূর্য ডেস্কঃ

যশোরের কেশবপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা অ’লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বুধবার রাত ১টা ৩৪ মিনিটে তার ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ, চাঞ্চল্যকর ও বিভ্রান্তিমূলক পোস্ট দেন। বিষয়টি তাৎক্ষণিক ভাবে যশোর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের দৃষ্টিগোচর হলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা আ’লীগের সভাপতি এস এম রুহুল আমীনকে জানান। দলের দায়িত্বশীল ব্যক্তি হিসেবে এ ঘটনা দলীয় শৃঙ্খলার পরিপন্থি এবং দলকে নৈরাজ্যের দিকে ঠেলে দেয়ার হীন চক্রান্ত বলে বিবেচিত হওয়ায় বৃহস্পতিবার দুপুরে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বলেন, ফেসবুকে বঙ্গবন্ধু বা তার পরিবারের কাউকে জড়িয়ে পোস্ট দেয়া হয়নি। তার সুনাম নষ্ট করার জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে। তিনি বলেন, উপজেলা আ’লীগের সভাপতি সংগঠনের সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কার করতে পারেন না।
এ ব্যাপারে উপজেলা আ’লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, সংগঠনের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শিগগিরই কার্যানির্বাহী কমিটির সভা থেকে তার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।