শুক্রবার, ১৪ মে ২০২১

ত্রাণ না পাওয়ায় ইউপি সদস্যের ছেলেকে খুন
ত্রাণ না পাওয়ায় ইউপি সদস্যের ছেলেকে খুন

ত্রাণ না পাওয়ায় ইউপি সদস্যের ছেলেকে খুন

নতুন সূর্য ডেস্কঃ

চট্টগ্রামের সাতকানিয়ায় ত্রাণের তালিকায় না থাকায় ক্ষুব্ধ যুবকের দায়ের কোপে আহত ইউপি সদস্যের ছেলের মৃত্যু হয়েছে। চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে মঙ্গলবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার নাম মো. জসিম উদ্দিন। তিনি কাঞ্চনা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইছহাকের ছেলে।

পুলিশ জানায়, জসিম পেশায় কসাই। তার সঙ্গে কসাই পট্টির প্রতিবেশী খলিলুর রহমান ও তাদের সমর্থকদের মধ্যে বিরোধ ছিল। এ নিয়ে জসিমকে রোববার ভোরে খলিলুর রহমান ও তার সাঙ্গপাঙ্গরা হামলা করে গুরুতর জখম করে। আহতাবস্থায় তাকে চট্টগ্রাম শহরের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মঙ্গলবার বিকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সোমবার মো. ইছহাক বাদী হয়ে খলিলুর রহমানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার অন্য আসামিরা হলেন, মো. লিটন (৩২), মো. রাসেল (২৩), আবুল কালাম (২৮), মো. পারভেজ (৩৭), মো. আলম (৩২), মঙ্গল চান (৫৫), নুরুল আলম (৫৮), মোক্তার আহমদ (৪০) ও নুরুল আমিন (৫২)।

গত সপ্তাহে করোনাকালীন কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলীর ব্যক্তিগত তহবিল থেকে এলাকার অসহায় দুস্থ গরিবদের জন্য কিছু ত্রাণ সামগ্রী ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইছহাককে বিতরণের দায়িত্ব দেয়া হয়। ইউপি সদস্য দুস্থদের তালিকা তৈরি করে ওই ওয়ার্ডের অসহায় ৭০ জনকে তা বিতরণ করেন। তালিকায় নাম না থাকায় ত্রাণ না পেয়ে ক্ষুব্ধ হয়ে খলিলুর রহমান গালাগাল ও হুমকি দিতে থাকে। বিষয়টি ইউপি সদস্য ইছহাকের কানে এলে তিনি স্থানীয় বাজারে গিয়ে খলিলুর রহমান ওরফে খইল্যাকে ডেকে বকাবকি করেন। চড়-থাপ্পড় দেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন বলেন, পূর্ববিরোধের জের ধরেই জসিমের ওপর হামলা হয়েছিল। ঘটনার দিনই অভিযুক্তদের বিরুদ্ধে মামলা নিয়ে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *