শনিবার, ১২ জুন ২০২১

বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ,দুই চিকিৎসকসহ নিহত ৩
বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ,দুই চিকিৎসকসহ নিহত ৩

বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ,দুই চিকিৎসকসহ নিহত ৩

নতুন সূর্য ডেস্কঃ

নরসিংদীতে যাত্রীবাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে রাজধানীর নিউরোসাইন্স হাসপাতালের দুই চিকিৎসকসহ তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ৫ জন। 

আজ বুধবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে।নিহত ডাক্তার জহিরুল হক ও তার স্ত্রী ডাক্তার তুহিন। তাদের বাড়ি নরসিংদীর মরজাল গ্রামে। তারা রাজধানীর নিউরোসাইন্স হাসপাতালে কর্মরত ছিলেন। অপর নিহত মাইক্রোবাসের চালক খোকন।

পুলিশ জানিয়েছেন, নিহত চিকিৎসক জহিরুল হক ও তার স্ত্রী ডাক্তার তুহিন ঈদ উপলক্ষে ঢাকা থেকে  নরসিংদীর মরজাল গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে তাদের গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর নামক স্থানে পৌঁছালে ভৈরব থেকে আসা একটি যাত্রীবাহী বাস অপর একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করার সময় মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই চিকিৎসক ও মাইক্রোবাসের চালকসহ ৩ জন নিহত হন। আহত হন বাসের ৫ যাত্রী। তাদের উদ্ধার করে নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

ইটাখোলা হাইওয়ে ফারির ইনচার্জ নূর হায়দার তালুকদার বলেন, যাত্রীবাহী বাসটি অতিরিক্ত গতিতে আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়। এতে তিনজন মারা যায়। বাসটিকে আটক করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *