শনিবার, ৪ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালক ও বালিকা অনূর্ধ্ব ১৭) উদ্বোধন
কলারোয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালক ও বালিকা অনূর্ধ্ব ১৭) উদ্বোধন

কলারোয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালক ও বালিকা অনূর্ধ্ব ১৭) উদ্বোধন

শেখ শাহাজাহান আলী শাহিনঃ

শুক্রবার (২৮ মে) সকাল ৯ টায় কলারোয়া সরকারি হাইস্কুল ফুটবল মাঠে কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালক ও বালিকা অনূর্ধ্ব -১৭) এর উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম লাল্টু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফিরোজ আহমেদ স্বপন,মোঃ আলিমুর রহমান, কলারোয়া পৌরসভা মেয়র প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান বুলবুল, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আকতার হোসেন, মীর খায়রুল কবির, জাহিদুর রহমান খান চৌধুরী, এ্যাড শেখ কামাল রেজা, মোঃ রেজাউল করিম লাবলু, দীলিপ ঘোষ,প্রধান শিক্ষক মোঃ বদরুজ্জামান বিল্পব, নাজমুল হাসনাইন মিলন।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় হেলাতলা বনাম চন্দনপুর ইউনিয়ন পরিষদ। খেলার প্রথমার্থে হেলাতলার পক্ষে আবু সাইদ গোল করে দল কে এগিয়ে নিয়ে প্রথমার্ধ শেষ করে। দ্বিতীয়ার্ধের শুরুতে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে চন্দনপুর উল্টো ৪৭ ও ৫০ মিনিটে আরোও দুটি গোল খেলে বসে চন্দনপুর। হেলাতলা গোল বাড়াবার আক্রমণ ভাবে খেলতে থাকে। নির্ধারিত সময়ে হেলাতলা ৩-০ গোলে জয়লাভ করে পরবর্তী রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করেন।

হেলাতলার পক্ষে আবু সাইদ দুটি ও সাগর মন্ডল ১ টি করে গোল করে। খেলাটি পরিচালনা করেন মাসউদ পারভেজ মিলন, ফারুক হোসেন স্বপন, সাইফুল ইসলাম ও ৪র্থ রেফারির দায়িত্ব পালন করেন মোমিনুর রহমান। ধারাভাষ্য ছিলেন মোঃ রফিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, মোঃ মিজানুর রহমান ও শেখ শাহাজাহান আলী শাহিন।

বিকাল ৩ টায় একই মাঠে খেলবে জয়নগর বনাম সোনাবাড়িয়া ইউনিয়নের মধ্যে। আগামীকাল শনিবার একই মাঠে উক্ত টূর্ণামেন্টের চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। শনিবার সকাল ৯ টায় লাঙ্গলঝাড়া বনাম কেরালকাতা,১২ টায় কেঁড়াগাছি বনাম কলারোয়া পৌরসভা, দুপুর ২.৩০ মিঃ জালালাবাদ বনাম দেয়াড়া এবং বিকাল ৪.৩০ মিঃ টায় কয়লা বনাম কুশোডাঙ্গা ইউনিয়ন পরিষদের মধ্যে। দর্শকশূন্য মাঠে খেলাগুলো অনুষ্ঠিত হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানের কিছু খন্ডচিত্রঃ

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।