বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
নিখোঁজের ৭ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার
নিখোঁজের ৭ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার

নিখোঁজের ৭ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার

নতুন সূর্য ডেস্কঃ

বরগুনার পাথরঘাটায় বাড়ির সামনে  সুইজ ঘাটের কাছে খেলতে গিয়ে প্রাণ গেল এক শিশুর। নিহত শিশুর নাম আরিফা। নিখোঁজের ৭ ঘণ্টা পর শিশুটির লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। শিশু আরিফা বরগুনার পাথরঘাটা উপজেলার দক্ষিণ কাঠালতলী গ্রামের আরিফ হোসেন আড়াই বছরের কন্যা। গতকাল শুক্রবার (২৮ মে) সকাল ১০টার দিকে আরিফা পানিতে পরে যাবার পর স্রোতে ভাসিয়ে নিয়ে যায় তাকে। বিকেল ৫টার দিকে ওই সুইজ ঘাট থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে জাল পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয়রা।

আরিফার দাদা মোজাম্মেল হাওলাদার জানান, আরিফার মায়ের কাছ থেকে সকালের ভাত খেয়ে খেলতে যায়। তখন বাড়ি সংলগ্ন খাল দিয়ে পানি প্রবাহিত হচ্ছিল। এসময় সেখান থেকে পানিতে পরে নিখোঁজ হয় সে। ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে জোয়ারের পানির তীব্র স্রোতে আরিফাকে ভাসিয়ে নিয়ে যায়। নিখোঁজের হওয়ার স্থান থেকে প্রায় ৫ কিলোমিটার দূর থেকে জালে পেঁচানো অবস্থায় জসিম উদ্দিন নামে এক জেলে তাকে উদ্ধার করে। আরিফা পানিতে নিখোঁজ হওয়ার খবর পেয়ে পাথরঘাটা স্টেশন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা বরিশাল থেকে ডুবুরি দলকে খবর দেয়। বিকেল পাঁচটার দিকে ডুবুরিরা তল্লাশি শুরু করার কিছুক্ষণ পরে আরিফার মরদেহ উদ্ধার করার সংবাদ আসে।পাথরঘাটা ফায়ার সার্ভিসের কর্মী রুম্মান হোসেন বলেন, ঘটনার পর থেকে আমরা চেষ্টা করেছিলাম। কিন্তু স্থানীয়দের জালে আটকা পড়ে শিশুটির লাশ উদ্ধার হয়।

এ ব্যাপারে কাঠালতলী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বলেন, পাথরঘাটা ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে তাদের ডুবুরি না থাকায় উদ্ধারকাজ নামতে পারেনি। পরবর্তীতে বরিশাল থেকে ফায়ার সার্ভিস এসে কাজে যোগ দিলেও তাদের চেষ্টা তেমনটা আগায়নি। পরবর্তীতে নিখোঁজের ৭ ঘন্টা পর স্থানীয়রা বিকেল পাঁচটার দিকে শিশু আরিফার লাশ উদ্ধার করেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।