বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বাগেরহাটে স্কুলছাত্রীর আত্মহত্যা
বাগেরহাটে স্কুলছাত্রীর আত্মহত্যা

বাগেরহাটে স্কুলছাত্রীর আত্মহত্যা

আজিজুল ইসলাম অমি, বাগেরহাট সদর প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে রত্না (১৪) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রত্না উপজেলার সন্যাসী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার দুপুরে ঝুলন্ত অবস্থায় নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ । এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ রত্নার ব্যবহৃত একটি মোবাইল সেটও উদ্ধার করে বলে জানা যায়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগেরহাটের মোরেলগঞ্জের খাউলিয়া ইউনিয়নের খাউলিয়া গ্রামের বাসিন্দা মোঃ রফিকুল শেখের স্কুল পড়ুয়া একমাত্র মেয়ে রত্না (১৪) বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে গোসলের পর কাপড় পাল্টানের উদ্দেশ্যে ঘরে ঢুকে । দীর্ঘক্ষন দরজা বন্ধ থাকায় সংবাদ পেয়ে দাদা সত্তার শেখ দরজার ফাঁক দিয়ে রত্নাকে ঘরের আঁড়ায় ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দিলে আশপাশের লোক ছুটে আসে। খবর পেয়ে পুলিশ রত্নার ঝুলন্ত মরদেহ নামিয়ে সুরতহাল রিপোর্ট করে থানায় নিয়ে আসেন। বিকেলে তার লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে বলে মোরেলগঞ্জ থানা পুলিশ জানায়।

এব্যাপারে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তে এর কারণ জানা যাবে বলেও তিনি জানান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।