বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কচুয়ায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন
কচুয়ায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন

কচুয়ায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন

শেখ মারুফ হোসেন,বিশেষ প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার কচুয়া উপজেলার মঘিয়া ইউনিয়নের বড়আন্ধারমানিক গ্রামের মৃত রাম প্রসাদ মৃধার পুত্র বীর মুক্তিযোদ্ধা বল হরি মৃধা (৭২) বার্ধক্য জনিত কারণে ও শ্বাসকষ্ট জনিত রোগে গতকাল (১৬ জুলাই) ভোর ০৩টা ৪৫ মিনিটে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য নাতী নাতনী ও আত্মীয়স্বজন রেখে যান।

শুক্রবার সকাল ১০ টায় তাকে তার নিজ বাড়ির উঠানে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড-অব-অর্নার শেষে তার নিজ বাড়িতেই সমাধি করা হয়।

রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড-অব-অর্নার এর সময় উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জীনাত মহল, কচুয়া থানা কর্মকর্তা ইনচার্জ মো: মনিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার (ভারপ্রাপ্ত) আলহাজ শিকদার হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো: সাইফুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান হাজরা ওবায়দুর রেজা সেলিম, যুগ্ম সম্পাদক শিকদার কামরুল হাসান কচি, মঘিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড: পঙ্কজ কান্তি অধিকারী, বীর মুক্তিযোদ্ধা প্রতাপ চন্দ্র রায় সহ এলাকার বীর মুক্তিযোদ্ধা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।