বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
সেবা’কে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন সাবেক অধ্যক্ষ মোঃ আবু বক্কর সিদ্দিক
সেবা’কে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন সাবেক অধ্যক্ষ মোঃ আবু বক্কর সিদ্দিক

সেবা’কে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন সাবেক অধ্যক্ষ মোঃ আবু বক্কর সিদ্দিক

শেখ শাহাজাহান আলী শাহিনঃ

সাতক্ষীরার কলারোয়ায় কোভিড-১৯ মুমূর্ষ রোগীর অক্সিজেন সেবায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন’সেবা’ কে অক্সিজেন সেট প্রদান করলেন তালা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ আবু বক্কর সিদ্দিক।

আজ(১৭ জুলাই) শনিবার তিনি সেবা’র দায়িত্বশীল ব্যক্তিদের কাছে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন। সেবা’র কাজের জন্য দোয়া এবং সকল কাজের সাথে সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

কোভিড-১৯ মূত্যু ব্যাক্তির দাফন ও সৎকার টিমের জন্য সহযোগিতার আশ্বাস দেন। তিনি ডাঃ নাঈম সিদ্দিকী ও ডাঃ তানবীর সিদ্দিকীর গর্বিত পিতা। ইতিপূর্বে তিনি সেবা’র স্বেচ্ছায় রক্তদান কার্যক্রমে উৎসাহ দিয়ে আসছেন।

ডাঃ নাঈম সিদ্দিকী ও ডাঃ তানভীর সিদ্দিকীর গর্বিত মাতা সুলতানা কামরুন্নেসা কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

সেবার পক্ষ থেকে সিলিন্ডার সেট গ্রহন করেন উপদেষ্টা এ্যাডঃ শেখ কামাল রেজা ও কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ বদরুজ্জামান বিল্পব, কলারোয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক আঃ রহমান,সাবেক সাধারণ সম্পাদক শেখ রাশেদুল হাসান কামরুল, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন লিটন, এম,এ,সাজেদ, সেবা’র সৎকার টিমের দলনেতা লক্ষ্মণ বিশ্বাস, কাজল দেবনাথ, দাফন টিমের সদস্য ফারুক হোসেন স্বপন, এ,টি,এম,মাহফুজ, ইমন হাবীব, শিক্ষক ইমাম হোসেন ও সেবার আহবায়ক শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।