সোমবার, ১৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
ফেসবুক বন্ধুর সাথে পালিয়ে গেল স্ত্রী : আদালতে স্বামীর মামলা
ফেসবুক বন্ধুর সাথে পালিয়ে গেল স্ত্রী : আদালতে স্বামীর মামলা

ফেসবুক বন্ধুর সাথে পালিয়ে গেল স্ত্রী : আদালতে স্বামীর মামলা

নতুন সূর্য ডেস্কঃ

যশোরে ফেসবুক বন্ধুর সাথে পালিয়ে যাওয়ায় স্ত্রীসহ ৩ জনকে আসামি করে রোববার আদালতে মামলা হয়েছে। মামলাটি করেছেন যশোর সদর উপজেলার ওসমানপুর গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক বিষয়টি আমলে নিয়ে আগামী ২৫ আগস্ট এ বিষয়ে আদেশের জন্য দিন ধার্য্য করেছেন।

অভিযুক্তরা হলেন, ঢাকার খিলগাঁও থানার নাসিরাবাদ নন্দীপাড়ার মকছেদ আলীর মেয়ে মাফিয়া খাতুন, ফেসবুক বন্ধু আল-আমিন মিয়া ও তার মা আখিরন নেছা বেগম। মামলার বাদী হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেনের অভিযোগ, মাফিয়া খাতুন তার স্ত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে অপর আসামি আল-আমিন মিয়ার সাথে তার স্ত্রীর বন্ধুত্ব সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু জাহাঙ্গীর হোসেন তার স্ত্রীর সাথে আল-আমিন মিয়ার বন্ধুত্ব সম্পর্ক জানতেন না। গত ১০ জুলাই স্ত্রী মাফিয়া খাতুন তাকে আল-আমিন মিয়ার সাথে ফেসবুকে বন্ধুত্বের কথা জানান।

এরপর মাফিয়া খাতুন স্বামীর কাছে আবদার করেন যে, ফেসবুক বন্ধু আল-আমিন মিয়া তাদের বাড়িতে বেড়াতে আসতে চান। স্ত্রীর অনুরোধ রক্ষা করতে জাহাঙ্গীর হোসেন মোবাইল ফোনে কল দিয়ে ফেসবুক বন্ধুকে যশোরে তাদের বাড়িতে বেড়াতে আসতে বলেন। ১৫ জুলাই আল-আমিন মিয়া ও তার মা আখিরন নেছা বেগম যশোরে তাদের বেড়াতে আসেন। পরে তাদের আপ্যায়ন করানোর জন্য স্ত্রীর অনুরোধে জাহাঙ্গীর হোসেন বাজারে যান কেনাকাটা করতে। দুপুর ১২টার দিকে বাজার শেষে বাড়ি ফিরে তিনি দেখতে পান, ঘরের দরজা খোলা রয়েছে।

কিন্তু ঘরে স্ত্রী মাফিয়া খাতুন এবং ফেসবুক বন্ধু আল-আমিন মিয়া ও তার মা আখিরন নেছা বেগম কেউই নেই। স্টিলের আলমারিতে রাখা নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা এবং প্রায় ৩ ভরি সোনার অলঙ্কারও নেই। পরে জাহাঙ্গীর হোসেন স্ত্রীর মোবাইল ফোনে রিং দিলে তার নম্বর বন্ধ পান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।