সোমবার, ১৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
পাইকগাছায় চার বছরের শিশু ধর্ষণ;আটক ১
পাইকগাছায় চার বছরের শিশু ধর্ষণ;আটক ১

পাইকগাছায় চার বছরের শিশু ধর্ষণ;আটক ১

শেখ খায়রুল ইসলাম পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় চার বছরের মেয়েকে ধর্ষনের অভিযোগে মোক্তার গোলদার (৭০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

সে উপজেলার গোপালপুরের মৃত শরিফ গোলদারের ছেলে। এ ঘটনায় থানায় নারী এ শিশু নির্যাত দমন আইনে মামলা হয়েছে। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও,সি,সি পাঠানো হয়েছে।
মামলা সুত্র ও মেয়ের পিতা জানিয়েছেন, আমার মেয়ে শুক্রবার বিকাল ৪ টার দিকে বাড়ির পার্শ্ববর্তী মানিকতলা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বন্ধুদের সাথে খেলা করছিলো। এমন সময় একই এলাকার মৃত শরিফ গোলদারের ছেলে মোক্তার গোলদার আমার মেয়েকে চকলেটের প্রলোভন দেখিয়ে তার বাড়ির ছাদে নিয়ে ধর্ষন করে। মেয়ে রাস্তায় এসে কান্নাকাটি শুরু করলে আমার স্ত্রী মেয়ের কাছে জানতে চাইলে সে বলে পল্ট্রীফার্ম দাদু আমাকে অনেক ব্যাথা দিয়েছে। আমি মেয়ের অবস্থা দেখে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও, সি সি পাঠান।

গদাইপুর ইউনিয়ান চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান বলেন বিষয়টি আমি শুনেছি, বিষয়টি সত্যই ন্যক্কার জনক এসমস্ত বিকৃত রুচির মানুষকে আইনের আওতায় আনা হোক।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ এজাজ শফি বিষয়টি নিশ্চিত করে বলেন, সে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারা জবানবন্দিতে নিজের দোষ স্বীকার করেছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর – ৯(১) ধারায় মামলা হয়েছে। যার নং- ২৬। তাং- ২৩/৭/২১

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।