বুধবার, ১৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু’র ওপেন হার্ট সার্জারি সফল
কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু’র ওপেন হার্ট সার্জারি সফল

কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু’র ওপেন হার্ট সার্জারি সফল

স্টাফ রিপোর্টারঃ

কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু’র ওপেন হার্ট সার্জারি সফল হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাই উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান।

তিনি জানান, ‘রবিবার রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে আমিনুল ইসলাম লাল্টু’র ওপেন হার্ট সার্জারী তথা বাইপাস সার্জারি করেন প্রধান কার্ডিয়াক সার্জন জাহাঙ্গীর কবির। আল্লাহর রহমতে অপারেশন সফল হয়েছে। অপারেশন শেষে ভাই আইসিইউ’তে ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছেন। সবাই আমার বড় ভাইয়ের জন্য দোয়া করবেন।’

তিনি আরো জানান, ‘ভাইকে সকাল সাড়ে ৬টার দিকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। বেলা ২টার সময় ডাক্তারগণ ওটি থেকে বেরিয়ে জানান অপারেশন সফল হয়েছে। সর্বশেষ রাত সাড়ে ৯টার দিকে ডাক্তারগণ আবারো ব্রিফ করেছেন। তারা বলেছেন লাল্টু ভাইয়ের অবস্থা বেশ ভালো।

উল্লেখ্য, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু সম্প্রতি কলারোয়ার বাসায় বুকে ব্যথা অনুভব করলে সাতক্ষীরায় নেয়া হয়। সেখানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরীক্ষায় তার হার্টের ৫টি ব্লক ধরা পড়ে। এর মধ্যে ৩টি গুরুতর আর অপর দু’টি অবস্থাও ভালো নয়। চিকিৎসকরা প্রয়োজনীয় চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষা শেষে রবিবার সকালে তার ওপেন হার্ট সার্জারি তথা বাইপাস সার্জারি করার সিদ্ধান্ত নেন।

অপারেশনের আগে শনিবার আমিনুল ইসলাম লাল্টু মোবাইল ফোনে জানিয়েছিলেন, ‘রবিবার সকাল ৭টায় ঢাকার ইউনাইটেড হসপিটালে প্রধান কার্ডিয়াক সার্জন জাহাঙ্গীর কবির অপারেশন করবেন। সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন। আল্লাহ তায়ালা আমাকে যদি ফিরিয়ে আনেন, তাহলে আবারও আপনাদের সাথে দেখা হবে, কথা হবে হাসিমুখে। কলারোয়া উপজেলাবাসী সুখে ও শান্তিতে থাকবে ইনশাআল্লাহ। সুখে থাকবে আমার শুভাকাঙ্খীরা। সবাইকে অনুরোধ করছি আমাকে ক্ষমা করবেন।’

এদিকে, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সুস্থ্যতা কামনায় বিভিন্ন এলাকায় বিশেষ দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে বলে জানা গেছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।