বুধবার, ১ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন না চিত্রনায়িকা রোজিনা
চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন না চিত্রনায়িকা রোজিনা

চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন না চিত্রনায়িকা রোজিনা

নতুন সূর্য ডেস্ক:

গেল জানুয়ারির ২৮ তারিখে অনুষ্ঠিত হওয়া শিল্পী সমিতির নির্বাচনে সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য হয়ে জয় লাভ করেন অভিনেত্রী রোজিনা। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে কার্যনির্বাহী সদস্যপদ থেকে অব্যাহতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এক সময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা।

জানা যায়, পদ থেকে অব্যাহতি নেওয়ার জন্য সভাপতি বরাবর তিনি ইমেইলে পদত্যাগপত্র পাঠান। ১১ ফেব্রুয়ারি পাঠানো সেই মেইল এখন পর্যন্ত সমিতি গ্রহণ করেনি। ফলে তিনি এখনো সমিতির কার্যনির্বাহী সদস্য আছেন বলে জানান রোজিনা।

রোজিনা বলেন, ‘আমি একজন শিল্পী। এবারের সমিতির নির্বাচনের একটি পদ নিয়ে শিল্পীদের মধ্যে যে কাদা ছোঁড়াছুঁড়ি হয় তা দেখেই আমি বিরক্ত হয়েছিলাম। সামান্য পদ নিয়ে মামলা, আমি আর নিতে পারছিলাম না। আমি লজ্জায় পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। পরে ডিপজল, আলীরাজ ভাইসহ কয়েকজন শিল্পী আমাকে বুঝিয়েছেন। তারা বলেছেন, আমাকে যোগ্য সম্মান দেওয়া হবে। ’

এদিকে রোজিনা নতুন করে একটি মিউজিক ভিডিওতে কাজ করছেন। গানের নাম ‘এ মন তোমাকে দিলাম’। এটি মূলত ‘মানসী’ সিনেমার গান। যেটিতে অভিনয় করেছিলেন রোজিনা ও ওয়াসিম।  কালজয়ী এই গানের আবার পুনর্নির্মাণ করা হয়েছে। এই সময়ের করিওগ্রাফার এডলফ খান  নির্মাণ করেছেন মিউজিক ভিডিওটি।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।