রবিবার, ৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বিরামপুরে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত
বিরামপুরে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

বিরামপুরে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

মো. নয়ন হাসান। বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-

“মুজিব বর্ষের সফলতা দুর্যোগ প্রস্তিতিতে গতিশীলতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় দিনাজপুরের বিরামপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক জনসচেতনতামুলক মহড়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ১০টায় বিরামপুর উপজেলা কলেজিয়েট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই জনসচেতনতামূলক মহড়া অনুষ্টিত হয়। উপজেলা প্রশাসন আয়োজিত অনুৃষ্ঠানে একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম এর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আলী, যুবউন্নয়ন কর্মকর্তা জামিল উদ্দীন মন্ডল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর আলম, বিরামপুর প্রেসক্লাব সভাপতি আকরাম হোসেন,বিরামপুর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ (ভার:) সোহরাব হোসেন,বিরামপুর উপজেলা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বিরামপুর উপজেলা কলেজিয়েট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে শিক্ষক-শিক্ষার্থী ও সুধীজনদের উপস্থিতিতে অগ্নি নির্বাপন ও দূর্যোগ প্রতিরোধী জনসচেতনতামুলক মহড়া প্রদর্শন করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।