সোমবার, ৬ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
মানবিক বাংলাদেশ সোসাইটির পাইকগাছার সভাপতি দিদারুল ও সাধারণ সম্পাদক সাব্বির
মানবিক বাংলাদেশ সোসাইটির পাইকগাছার সভাপতি দিদারুল ও সাধারণ সম্পাদক সাব্বির

মানবিক বাংলাদেশ সোসাইটির পাইকগাছার সভাপতি দিদারুল ও সাধারণ সম্পাদক সাব্বির

শেখ খায়রুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

অদ্য ১১ই মার্চ ২০২২ শুক্রবার মানবিক বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান আদম তমিজী হকের নির্দেশক্রমে খুলনা জেলা মানবিক বাংলাদেশ সোসাইটির সভাপতি মিজানুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মুন্নার যৌথ সাক্ষরে পাইকগাছা উপজেলা মানবিক বাংলাদেশ সোসাইটির দিদারুল ইসলাম দিদার কে সভাপতি ও শেখ সাব্বির হোসেন কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

উক্ত কমিটিতে আরো রয়েছেন সহ-সভাপতি শেখ সবুজ, মোঃ রাসেল, আশিকুর রহমান আশিক। যুগ্ন সাধারন সম্পাদক সীমান্ত মন্ডল, শাহরুজ্জামান আসিফ, মিরাজুল ইসলাম মিরাজ। সাংগঠনিক সম্পাদক জি এম সামাদ, অপি মন্ডল। প্রচার সম্পাদক হোসাইন আহমেদ উপ-প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রনি মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ দপ্তর সম্পাদক আবু রায়হান উপ দপ্তর সম্পাদক তানভীর রহমান অর্থ সম্পাদক মফিজুল ইসলাম মফিজ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সরদার রিয়াদ আহমেদ মহিলা সম্পাদিকা শেখ লিমা ইসলাম ও সদস্য দিদারুল ইসলাম, আপন মোড়ল ও সুমন সংগঠনের সভাপতি দিদারুল ইসলাম বলেন মানবিক বাংলাদেশ সোসাইটির সম্মানিত চেয়ারম্যান মানবিক নেতা আদম তমিজি হক মহাদয়ের চলমান আত্ব মানবতার সেবা আমরা পাইকগাছা উপজেলা মানবিক বাংলাদেশ সোসাইটি অব্যাহত রাখবো ইনশাল্লাহ।

এ সম্পর্কে শেখ সাব্বির হোসেন বলেন, সকলে চেয়ারম্যান মহাদয়ের আদেশ মেনে চলবো।চেয়ারম্যান মহাদয়ের দেখানো পথে সবাইকে সঙ্গে নিয়ে আত্মমানবতার সেবায় কাজ করব আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।