রবিবার, ১৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
যবিপ্রবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি জহুরুল, সম্পাদক মৃদুল
যবিপ্রবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি জহুরুল, সম্পাদক মৃদুল

যবিপ্রবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি জহুরুল, সম্পাদক মৃদুল

এ টি এম মাহফুজ, যবিপ্রবি

সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের শিক্ষার্থী মো. জহুরুল ইসলামকে সভাপতি এবং বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের মৃদুল হালদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে যবিপ্রবির টিএসসিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে সাতক্ষীরা জেলা থেকে আগত ২০২০-২১ সেশনের নবীন শিক্ষার্থীদের নবীন বরন ও ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষে ছাত্রকল্যাণের উপদেষ্টামন্ডলীর স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে ২০২১-২২ সেশনের জন্য কমিটি ঘোষণা করা হয়।

এসময় ছাত্রকল্যাণের উপদেষ্টামন্ডলীদের মধ্যে উপস্থিত ছিলেন কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. এস এম নুর আলম, ইনভায়রনমেন্টাল সাইন্স এন্ড টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক তাপস কুমার চক্রবর্তী, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. অলিউর রহমান এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার মো. আলামিন।

কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি হিসেবে এস এম মুনতাসির রহমান, মো: শামীম বিশ্বাস, বিপুল চন্দ্র গায়েন, মো: ইমরান হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মেহেরাব হোসেন অপি, মো: এখলাছুর রহমান, প্রান্ত মজুমদার, পুজা শেঠ, কোষাধ্যক্ষ জি এম মাহমুদ রনি , দপ্তর সম্পাদক এ টি এম মাহফুজ, সহ-দপ্তর সম্পাদক সুমি বৈরাগী, হল সম্পাদক রিয়াজুল ইসলাম,আব্দুল্লাহ আল মামুন,সুমিত্রা পাল, প্রচার সম্পাদক রুহুল আমিন, ক্রীড়া সম্পাদক মো: আশিকুর রহমান,সাংস্কৃতিক সম্পাদক প্রিয়াঙ্কা সাধু এবং শিক্ষা ও গবেষণা সম্পাদক রিফাত রায়হানকে মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য, সাতক্ষীরা থেকে যবিপ্রবিতে অধ্যয়ন করা শিক্ষার্থীদের কল্যাণে গঠিত এ কমিটি আগামী ১ বছরের জন্য গঠন করা হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।