বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩

চক্রবাক সঙ্গীত বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও গুণীজন সংবর্ধনা
চক্রবাক সঙ্গীত বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও গুণীজন সংবর্ধনা

চক্রবাক সঙ্গীত বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও গুণীজন সংবর্ধনা

মোঃ মিল্টন কবীর (মিন্টু),স্টাফ রিপোর্টার

সাতক্ষীরার পাটকেলঘাটায় চক্রবাক সঙ্গীত বিদ্যালয়ের বার্ষিক লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও গুনীজন সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৬ জানুয়ারী) দিনব্যপী পাটকেলেশ্বরী কালীমন্দির মিলনায়তনে নারায়ন সাধুর সভাপতিত্বে বাংলাদেশ টেলিভিশন ও বেতারের গীতিকার ও শিল্পী পূর্ণচন্দ্র সরকারকে সংবর্ধনা প্রদান করা হয়।

বিশ্বজিৎ দাশের উপস্থাপনায় আলোচনা ও শিক্ষার্থীদের সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী পরেশ চন্দ্র বড়ুয়া।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের সঙ্গীত প্রযোজক শেখ আব্দুস সালাম, বেতার শিল্পী ইন্দ্রজীৎ সাধু, মোঃ কামরুজ্জামান, এ্যাড.শেখ আব্দুস সামাদ, এ্যাড.স্বপন শীল, বেতার শিল্পী শংকর দে, লোকনাথ নার্সিং হোমের পরিচালক পুলক কুমার পাল, এম মাল্টিমিডিয়া প্রযোজক পরিবেশক মিল্টন কবীর মিন্টু, সাংবাদিক আশরাফ আলী, ব্রজেন বিশ্বাস ও বাসুদেব ঘোষ,রুপকুমার আইচ ।

আলোচনা অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চক্রবাক সঙ্গীত বিদ্যালয়ের পরিচালক ও অধ্যক্ষ সুমন কুমার দাশ (নির্মল ) আলোচনা শেষে অতিথি ও শিক্ষার্থীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।