মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় ডে-নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
কলারোয়ায় ডে-নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

কলারোয়ায় ডে-নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

শেখ শাহাজাহান আলী শাহিন,বিশেষ প্রতিবেদকঃ

সাতক্ষীরার কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল মাঠে ডে-নাইট ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকাল চারটায় কলারোয়া বল্ডফিল্ড ফুটবল বয়েস এর আয়োজনে ৮ দলীয় ডে- নাইট ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

টূর্ণামেন্টের উদ্বোধন করেন কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক অ্যাড: শেখ কামাল রেজা, ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের ক্রীড়া সম্পাদক মোঃ রেজাউল করিম লাভলু, সহকারী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম রফিক, কৃতি ফুটবলার মাসউদুল ইসলাম মাসুদ।

আরও উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হারুন অর রশিদ, প্রধান শিক্ষক মোঃ বদরুজ্জামান বিপ্লব, রেফারি ফারুক হোসেন স্বপন, ইউনিয়ন পরিষদ সচিব মোঃ আনিছুর রহমান, সাংবাদিক মোঃ জাকির হোসেন, টূর্ণামেন্ট কমিটির সভাপতি মোঃ বারিক সরদার, মাষ্টার হাবিবুল্লাহ, সুমন ঘোষ সহ বিপুল সংখ্যক দর্শক উপভোগ করেন খেলাগুলি।

টূর্ণামেন্টের প্রথম ম্যাচে দেয়াড়া ট্রাইবেকারে ২-০ গোলে আটুলিয়া কে, ২য় ম্যাচে সাতক্ষীরা কুখরালী ৩-০ গোলে কয়লা প্রগতি সংঘ কে,৩য় ম্যাচে রায়টা ট্রাইবেকারে ৩-১ গোলে এবং ৪র্থ ম্যাচে সাইফুল একাদশ ১-০ গোলে হারিয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

১ম রাউন্ডের খেলাগুলিতে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে দেয়াড়ার নিলয় রায়,কুখরালীর ইমরান,রায়টার ইদ্রিস আলী, সাইফুল একাদশের রনি।

১ম সেমিফাইনালে মুখোমুখি হয় দেয়াড়া বনাম রায়টা। নির্ধারিত সময়ে খেলা গোলশূন্য থাকায় ট্রাইবেকারে দেয়াড়া ৩-১ গোলে রায়টা কে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে এবং ২য় সেমিফাইনালে মুখোমুখি হয় সাতক্ষীরার কুখরালী বনাম সাইফুল একাদশ। খেলার প্রথমার্থে গোলশূন্য থাকে কিন্তু দ্বিতীয়ার্ধের শেষ প্রান্তে সাতক্ষীরার কুখরালীর মেহেদী গোল করে দল কে এগিয়ে নেয় এবং ঐ এক গোলে জয়লাভ করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে কুখরালী,সাতক্ষীরা। ফলে ফাইনালে মুখোমুখি হয় কুখরালী, সাতক্ষীরা বনাম দেয়াড়া ফুটবল টিম।

নির্ধারিত সময়েই কুখরালী ২- ০ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং দেয়াড়া ফুটবল টিম রানার্স আপ হয়।

খেলাগুলো পরিচালনা করেন শিক্ষক মাসউদ পারভেজ মিলন ও মোমিনুর রহমান।

ধারাভাষ্যে ছিলেন সহকারী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন, শিক্ষক আঃ ওহাব মামুন এবং মোঃ জাহাঙ্গীর হোসেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।