বুধবার, ১ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতির পদত্যাগের ঘোষণা
কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতির পদত্যাগের ঘোষণা

কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতির পদত্যাগের ঘোষণা

তরিকুল ইসলাম, ভ্রাম্যমাণ প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এবং সাতক্ষীরা জেলা শিল্প ও বাণিজ্য সম্পাদক মোঃ মশিউর রহমান দল থেকে পদত্যাগ করার ঘোষণা করেছেন। তিনি জেলা ও উপজেলার পদসহ জাতীয় পার্টির সাধারণ সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন।

সোমবার সন্ধ্যায় কলারোয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মোঃ মশিউর রহমান বলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে দফায় দফায় সিদ্ধান্ত বদল ও সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, সাতক্ষীরা -১ আসনের জাতীয় পার্টির প্রার্থীর পরাজয়ে দায়ভার নিয়ে তিনি পদত্যাগ করেছেন।

এক প্রশ্নের জবাবে মশিউর রহমান বলেন, কলারোয়া উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ পদত্যাগ করতে চাইছেন। তিনি বলেন, ইতোমধ্যে চন্দনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিনুর রহমান ফেরদৌস, সাধারণ সম্পাদক সাহাদুল্লাহ ও সাংগঠনিক সম্পাদক আব্দুল বারিক দল থেকে পদত্যাগ করতে চেয়েছেন।

আরেক প্রশ্নের জবাবে মশিউর রহমান বলেন, সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। তিনি অন্য কোনো রাজনৈতিক দলে অংশগ্রহণের বিষয়ে বলেন, রাজনীতি মাধ্যমে জনসেবা করার ইচ্ছা তিনি পোষণ করেন বিধায় অবশ্যই রাজনৈতিক দলে খুব শীঘ্র যোগ দিবেন। তবে তিনি সেই কাঙ্ক্ষিত দলটির নাম অনুচ্চারিত রেখেছেন। সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির চন্দনপুর ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।