মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কাজীরহাট কলেজের পক্ষ থেকে নব-নির্বাচিত সাংসদ ফিরোজ আহম্মেদ স্বপনকে সংবর্ধনা
কাজীরহাট কলেজের পক্ষ থেকে নব-নির্বাচিত সাংসদ ফিরোজ আহম্মেদ স্বপনকে সংবর্ধনা

কাজীরহাট কলেজের পক্ষ থেকে নব-নির্বাচিত সাংসদ ফিরোজ আহম্মেদ স্বপনকে সংবর্ধনা

তরিকুল ইসলাম, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

সাতক্ষীরার কলারোয়ায় কাজীরহাট ডিগ্রি কলেজের আয়োজনে নব নির্বাচিত সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপনকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে।

বৃহস্পতিবার(২৫ জানুয়ারী) সকাল ১১ টায় কাজীরহাট কলেজ চত্বরে ওই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নব নির্বাচিত সংসদ সদস্য ও কাজীরহাট কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন। বক্তব্যে তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করে বলেন, জননেত্রী শেখ হাসিনার যে, আগামী ৪১’ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন সেটি তার আগেই পূরন করা সম্ভব। তিনি কাজীরহাট কলেজ প্রতিষ্ঠাকালিন বিভিন্ন স্মৃতি তুলে ধরে বলেন সবাইকে সাথে নিয়ে আমি এই কলেজকে আমার মতো করে সাঁজাতে চাই। তিনি মাদক বিরোধী প্রতিরোধে প্রশাসনের কর্মকর্তা, যুব সমাজ, শিক্ষার্থী সহ সকলকে এগিয়ে আসার আহবান জানান।

কলেজের অধ্যক্ষ এস,এম সহিদুল আলমের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) কৃষ্ণা রায়, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, থানার অফিসার ইনচার্জ( ওসি) রফিকুল ইসলাম, শিক্ষাবিদ অধ্যাপক আবু নসর, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাবেক আ’লীগ আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, আ’লীগ সাধারন সম্পাদক আলিমুর রহমান, এমপি স্বপনের সহধর্মিনী উপজেলা মহিলা আ.লীগ সভানেত্রী সহকারী অধ্যাপক সুরাইয়া ইয়াসমিন রত্না, ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, এসএম আফজাল হোসেন হাবিল, অধ্যাপক এম,এ কালাম, রবিউল হাসান, মাহাবুবর রহমান মফে, অবসরপ্রাপ্ত শিক্ষক ইউনুছ আলী, সাবেক ইউপি চেযারম্যান আসলামুল আলম আসলাম, শামছুদ্দীন আল মাসুদ বাবু, আ’লীগ নেতা আসাদুজ্জামান আসাদ, আব্দুর রউফ, ছাত্রী পূজা পালসহ স্থানীয জনপ্রতিনিধি, বিভিন্ন স্কুলের প্রধানগণ, শিক্ষকমন্ডলী, অভিভাবক, সূধি, সাংবাদিক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

সমগ্র অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন সহকারী অধ্যাপক ইদ্রিছ আলী ও সহকারী অধ্যাপক ইসমাইল হোসেন ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি এমপি ফিরোজ আহম্মেদ স্বপনসহ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথিকে স্মৃতিস্বরুপ সম্মাননা স্মারক ও নৌকা উপহার দেয়া হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।