বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
পাইকগাছায় ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট এর ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
পাইকগাছায় ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট এর ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পাইকগাছায় ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট এর ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শেখ খায়রুল ইসলাম,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

পাইকগাছায় ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যান ট্রাস্ট এর ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রজত জয়ন্তী উদযাপন ও প্রতিবন্ধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার মটবাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ উপলক্ষে কেককাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রতিবন্ধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধি কল্যান ট্রাস্টের সভাপতি ও প্রতিষ্ঠাতা সাবেক ব্যাংক কর্মকর্তা প্রজিৎ কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লস্কর ইউনিয়নের চেয়ারম্যান ও কাগুজী প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট এর সভাপতি ও প্রতিষ্ঠাতা কে এম আরিফুজ্জামান তুহিন।

সম্মানিত অতিথি ছিলেন ফসিয়ার রহমান মহিলা কলেজের সহকারী অধ্যপক সেখ রুহুল কুদ্দুস, জগন্নাথ দেবনাথ এর পরিচালনায়, বিশেষ অতিথি ছিলেন পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস বক্তব্য রাখেন,প্রধান শিক্ষক শিবশংকর রায়,নির্মল কুমার অধিকারী,ব্যংক কর্মকর্তা বিকাশেন্দু সরকার, মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন, নুর আলী মোড়ল,সম্পাদক মিলন রায় চৌধূরী সন্দীপ রায়,হারান চন্দ্র অধিকারী,পঞ্চানন সরকার,সিদ্ধার্থ মল্লিক,পিন্টু ধর,বিবেকানন্দ রায়, কার্তিক বিশ্বাস,প্রমথেশ রায়,সুরজিৎ রায়,হিল্লোল রায়,আশিষ বিশ্বাস।

গদাইপুর ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ড সহ পার্শ্ববর্তী ইউনিয়ন থেকে প্রায় দুই শতাধিক প্রতিবন্ধী অনুষ্ঠানে যোগদান করেন।তাদের সকলকে ব্যাজ পরিয়ে সন্মানিত করে দুপুরের খাবার ও যাতয়াত ভাতা প্রদান করা হয়। এর আগে এ ধরনের প্রতিবন্ধী সমাবেশ অত্র‌ অঞ্চলে অনুষ্ঠিত হয়নি বলে জানা যায়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।