শুক্রবার, ১২ জুলাই ২০২৪

কয়রায় আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
কয়রায় আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কয়রায় আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ আল-আমিন ইসলাম,কয়রা (খুলনা) প্রতিনিধিঃ

খুলনার কয়রায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, দোয়া মাহফিল ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

রবিবার (২৩ জুন) সকালে কয়রা সদরে অবস্থিত উপজেলা আওয়ামী লীগের দর্লীয় কার্যালয় প্রাঙ্গণে প্রথমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জি এম মোহসিন রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিশীত রঞ্জন মিস্ত্রি সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাফরুল ইসলাম পাড়, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন লাভলু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নেতা ও ইউপি চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ গাজি, সরদার নূরুল ইসলাম কোম্পানী, আছের আলী মোড়ল, শাহ নেওয়াজ শিকারি, আওয়ামী লীগ নেতা, ইয়াকুব আলি, কবি শামছুর রহমান, এস এম জিয়াদ আলী, আলমগির হোসেন, আব্দুর রশিদ মোড়ল, নির্মল কুমার রায়, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল হক টিটু, জিএম মেহেদী হাসান দিদার ডি এম ইখতিয়ার উদ্দিন হিরো, শরিফুল ইসলাম টিংকু প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় আওয়ামীলীগ নেতারা বলেন,বাংলাদেশের যা অর্জন, তা হয়েছে আওয়ামী লীগের নেতৃত্বে । বঙ্গবন্ধু আওয়ামী লীগের মাধ্যমে মানুষকে ঐক্যবদ্ধ করে সে স্বপ্ন বাস্তবায়ন করেছেন। আওয়ামী লীগের নেতৃত্বে বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীন করেছেন। বঙ্গবন্ধুহীন বাংলাদেশের আবার আওয়ামী লীগের নেতৃত্বে, বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, বঙ্গবন্ধু উপন্যাস শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়নের জন্য কণ্টকাকীর্ণ পথ অতিক্রম করে, সে স্বপ্ন বাস্তবায়নের দিকে এগিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগের নেতৃত্বে মানুষকে ঐক্যবদ্ধ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে একটি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। আওয়ামী লীগের অর্জন, শেখ হাসিনার অর্জন, বঙ্গবন্ধুর অর্জন অভিন্ন! আলোচনা শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।