বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কয়রায় শিক্ষার্থীদের উদ্যোগে পরিচ্ছনতা অভিযান
কয়রায় শিক্ষার্থীদের উদ্যোগে পরিচ্ছনতা অভিযান

কয়রায় শিক্ষার্থীদের উদ্যোগে পরিচ্ছনতা অভিযান

মোঃ আল-আমিন,কয়রা(খুলনা) প্রতিনিধিঃ

খুলনার কয়রা উপজেলা সদরের কপোতাক্ষ কলেজ হইতে থানা মোড় অভিমুখের রাস্তার আর্বজনা ও আমাদী বাজার, শাকবাড়িয়া বাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ফেলা রাখা ময়লা আবর্জনা পরিষ্কার করেছেন শিক্ষার্থীরা। এতে প্রশংসায় ভাসছেন শিক্ষার্থীরা।

শনিবার সকাল ৯ টা হতে বেলা ২ টা পর্যন্ত চলে ময়লা আবর্জনা পরিচ্ছন্নতার কাজ।

জানা যায়, গত কয়েকদিনের ছাত্র আন্দোলনে বাজার ও রাস্তাঘাট ময়লা আবর্জনায় ভরে যায়। বাজার কমিটি ও ব্যবসায়ীরা ময়লা আবর্জনা পরিষ্কারে উদ্যোগ গ্রহণ না করায় ছাএ আন্দোলনের শিক্ষার্থীরা নিজ উদ্যোগে এসব পরিষ্কার পরিচ্ছন্নতার অভিযানে নামেন। এছাড়া সরকারি স্থাপনা মন্দির পাহারা দিচ্ছেন তারা সময় শিক্ষার্থীরা ব্যাবসায়ীদের উদ্দেশ্য বলেন, দেশ আপনার আমার সবার। সুতরাং পরিষ্কার পরিচ্ছন্নতা রাখার দায়িত্ব সবার। সব দোকানিকে ময়লা আবর্জনা রাস্তায় রাস্তায় না ফেলে নিজ দোকানের সামনে ময়লা নিদিষ্ট ড্রামের মধ্যে রাখার অনুরোধ করেন শিক্ষার্থীরা। এসময় তারা আরো বলেন, পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান অব্যহত রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কয়রা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কয়রা উপজেলার সমন্বয়ক গোলাম রব্বানী, সহ-সমন্বয়ক সোহেল রানা ও দেবব্রত মন্ডল,কয়রা ইউনিয়নের সমন্বয়ক ফাহিম,সহ সমন্বয়ক নাইমুর রহমান রনি, নাহিদ, পাভেল,ফারিহা, তানিয়া,ঐশি,তৃষা, মুগ্ধ,রৃদি,মোহনা, নুপুরসহ প্রমুখ

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।